মোবাইলের রিংটোনে উদুম নাচ কাকাতুয়ার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও মন কাড়ছে নেটিজেনদের

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় (Social Media) আপনি অনেক পাখিরই ভাইরাল ভিডিও (Viral Video) দেখেছেন। কিন্তু এবার যেই কাকাতুয়ার (Cockatoos) ভিডিও দেখাতে যাচ্ছি, সেটা অনেকটাই আলাদা। আমেরিকার প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান (Rex Chapman) একটি ভিডিও শেয়ার করেছেন, আর সেই ভিডিও সবাই খুব পছন্দও করছে। ভিডিওতে একটি কাকাতুয়াকে মোবাইলের অ্যালার্মে উদুম নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিও আশাকরি আপনারও ভালো লাগবে।

রেক্স চ্যাপম্যান ওই ভিডিওর সাথে ক্যাপশন দেন, ‘ঠিক আছে, এই পাখি অনেক অ্যালার্ম আর রিংটোনে ড্যান্স কছে। নিশ্চিত রুপে ট্যুইটারের জন্য এটি একটি ভালো কনটেন্ট।” আপনাদের জানিয়ে দিই, এই ভিডিও শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ১০ লক্ষের উপরে ভিউ, ৫৫ হাজারের বেশি শেয়ার হয়ে এখন ভাইরাল ভিডিও ক্যাটাগরিতে এই পোস্ট ট্রেন্ড করছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক যুবক হাতে মোবাইল নিয়ে শুয়ে আছে আর তাঁর পাশে একটি কাকাতুয়া আছে। ওই যুবক একের পর এক রিংটোন বাজিয়ে যাচ্ছে। আর তাঁর পাশে থাকা কাকাতুয়া রিংটোনে ড্যান্স করে চলেছে। নেটিজেনরা এই ভিডিও খুব পছন্দ করছে। আর কাকাতুয়া এবং কাকাতুয়ার ট্রেনারের খুব প্রশংসা করছে।

ব্রেকিং খবর আর রাজনীতির খবরের ভিড়ে অনেক সময় এরকম ছোটখাট খবর চাপা পড়ে যায়। তবে আমরা প্রতিটি ছোট থেকে ছোট খবরের উপর প্রাধান্য দিয়ে আপনাদের সামনে পরিবেষণ করার সবসময়ই চেষ্টা করে থাকি। আর সেই সুবাদেই এই নতুন ভাইরাল ভিডিও আপনাদের সামনে পরিবেষণ করলাম। কেমন হল জানাবেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর