সৎপুত্রকে বিয়ে করলেন রাশিয়ার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : সম্প্রতি রাশিয়ার এক নামজাদা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার বিয়ে করে ফেললেন নিজেরই সৎপুত্রকে। যা নিয়ে এই মুহুর্তে তুমুল হইচই পড়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। ভাইরাল ভিডিও (viral video) দেখে তাজ্জব বনে গিয়েছেন নেটাগরিকেরা।

20200716 151343

রাশিয়ার ক্রাসনোদার ক্রাই-এ বসবাস করেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মারিনা বালমাশেভা। তিনি তার প্রাক্তন স্বামীর পুত্র ভ্লাদিমির কে বিবাহ করে এই মুহুর্তে নেটদুনিয়ায় দারুন চর্চার বিষয় হয়ে উঠেছেন। এতিদিন পর্যন্ত যে ছিল তার পুত্র সেই এখন তার স্বামী। জানা গিয়েছে, তার গর্ভে পুত্রের ঔরসজাত সন্তানও রয়েছে।

২০০৭ সালে অ্যালেক্সি নামে এক যুবকের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হন মারিনা। সেই সময় অ্যালেক্সির আগের পক্ষের দুটি পুত্র সন্তান ছিল। আগের সম্পর্ক ভেঙে নতুন পরিণয়ে আবদ্ধ হন তিনি। এক দশকের বেশী উওভয়ের দাম্পত্যে ছিল ৪ টি পালিত সন্তানও। কিন্তু মারিনা নিজের গর্ভে সন্তান চাইছিলেন। যা নিয়ে উভয়ের সম্পর্কে ফাটল ধরে৷ অবশেষে এক দশকের বেশী সময় ধরে থাকা সেই দাম্পত্যের পরিনতি হয় বিচ্ছেদে।

https://www.instagram.com/p/CCgYG3LnOE2/?igshid=r2pu6aebypji

তারপরই পুত্র ভ্লাদিমির সাথে সম্পর্কে জড়ান মারিনা। জানা যাচ্ছে এই বছরের শুরুতে তাদের বিবাহ হওয়ার কথা থাকলেও করোনা অতিমারির জেরে এই বিয়ে ভেস্তে যায়। অবশেষে করোনা সংক্রমণের মধ্যেই সই সাবুদ করেই বিয়ে করেন মারিনা ও ভ্লাদিমির। মারিনার বয়স এখন ৩৫, যেখানে ভ্লাদিমির ২০ বছরের তরুন যুবা। ৭ বছর বয়স থেকে মারিনা তার দেখাশুনা করছেন। এই খবর সামাজিক মাধ্যমে ভাইরাল হতে সময় নেয় নি। তাদের দাম্পত্যের বেশ কিছু ছবি ও ভিডিও এই মুহুর্তে ভাইরাল সামাজিক মাধ্যমে।

https://www.instagram.com/p/CCfxBg9qIrY/?igshid=16nztqystiue3

https://www.instagram.com/p/CCd652JKzoW/?igshid=32pmz0ylc01l

https://www.instagram.com/p/CCarbebn56o/?igshid=1r0fzus0kc35a

 


সম্পর্কিত খবর