বিকিনিতে হাতির শুঁড়ে উঠে ছবি তুলতে গেলেন সুন্দরী, তারপর ছুড়ে ফেলে দিলো হাতি ! তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল (viral) ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়। তেমনই একটি মন ভালো করে দেওয়া ভিডিও এই মুহুর্তে ভাইরাল সামাজিক মাধ্যমে।

PicsArt 07 22 03.42.27

   

সম্প্রতি নেট পাড়া জুড়ে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, এক সুন্দরী একটু ভিন্নভাবে নিজেকে ক্যামেরা বন্দী করবার আশায় উঠে পড়ে হাতির শুঁড়ে। স্বভাবতই হাতিটির এই আচরণ পছন্দ হয় নি। প্রবল বিরক্তির সাথেই সে সেই বিকিনি পরিহিতা সুন্দরীকে ছুঁড়ে ফেলে দেয় জলে। যা নিয়ে ইতিমধ্যেই হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

বনকর্মী সুশান্ত নন্দা এই ভিডিও পোস্ট করে লেখেন, ‘সব চেয়ে সুন্দর কী ছিল? ভদ্রমহিলা নাকি হাতির ছুঁড়ে ফেলা?’। ভিডিও পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়ে যায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। নেটিজেনরা কমেন্ট বক্স সরস মন্তব্যে ভরিয়ে দিয়েছেন।

কেউ কেউ হাতির দুষ্টুমির প্রসঙ্গ তুলেছেন। একজন বলছেন, হাতির সাথে জোরাজুরি করা উচিত নয়। আবার টুইটার ব্যবহারকারী দিলিপ বলেছেন যে এটি একটি হাতির লাঞ্ছনা। দেখে নিন মজার সেই ভাইরাল ভিডিও

https://twitter.com/susantananda3/status/1285550292738560001?s=19

https://twitter.com/arreySunoTo/status/1285605103102300160?s=19

 

সম্পর্কিত খবর