বিদ্যুতের বিল দেখে মাথায় বাজ পড়ার অবস্থা হরভজন সিংয়ের।

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন এর এই কঠিন সময়ে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলের একই অবস্থা। সকলেরই মাথায় যেন বাজ পড়ছে বিদ্যুতের বিল দেখে। শুধু সাধারণ মানুষই নয় বিদ্যুতের বিল দেখে ঘুম উড়েছে সেলিব্রিটিদেরও। অনেকেই অভিযোগ করছেন করোনার এই কঠিন সময়ে যখন অনেক মানুষ কাজ হারিয়েছেন, কাজ না থাকার কারণে অনেকেই যখন বাড়িতে বসে রয়েছেন সেই সময় মনগড়া বিদ্যুতের বিল পাঠিয়ে দিচ্ছে বিদ্যুৎ সংস্থা গুলি। বিদ্যুৎ সংস্থা গুলির অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও।

এবার বিদ্যুতের বিল দেখে মাথায় হাত পড়ল প্রাক্তন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিংয়ের। হরভজন সিং জানিয়েছেন তার বাড়িতে গড়ে যা বিল আসে তার থেকে প্রায় 7 গুণ বেশি পাঠানো হয়েছে এবারে। যা দেখে রীতিমত অবাক হরভজন সিং। হরভজন সিং দাবি করেছেন এটা হয়তো পুরো মহল্লার বিল পাঠানো হয়েছে আমাকে।

1455379630efc8400cff10f266536116d713dfff4cc76facaa1dfa9d15ceb058e09e3196a

হরভজন সিং দাবি করেছেন সাধারণত তার মুম্বাইয়ের বাড়িতে প্রত্যেক মাসে সাড়ে চার থেকে পাঁচ হাজার টাকা বিল আসে কিন্তু এই লকডাউনের মাসে তাকে 33,900 টাকার বিল পাঠানো হয়েছে, যেটা দিতে হবে আগামী 17 ই আগস্টের মধ্যে। আর এই বিল দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন তিনি। এই একই অবস্থা দেখা দিয়েছে কলকাতার বেশ কিছু এলাকায়। এই লকডাউনের মাসে প্রায় চার থেকে পাঁচ গুণ বেশি বিল পাঠিয়ে দিয়েছে বিদ্যুৎ সংস্থা সিই এস সি। যেটা কেউ মেনে নিতে পারছেন না।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর