সুশান্তের অবসাদ নিয়ে মহেশের পরামর্শ চাইতেন রিয়া, পুলিশের জেরার মুখে পরিচালক

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে সুশান্ত সি‌ং রাজপুত (sushant singh rajput) মৃত‍্যু মামলায় জেরার জন‍্য সমন পাঠানো হল পরিচালক মহেশ ভাটের (mahesh bhatt) কাছে। আগামী এক দুদিনের মধ‍্যেই বয়ান রেকর্ড করতে পুলিসের সম্মুখীন হতে হবে পরিচালককে। সুশান্তের মৃত‍্যুর পরপরই মহেশের ঘনিষ্ঠ সুহৃতা দাসের একটি পোস্ট ভাইরাল হয়।
রিয়াকে উদ্দেশ‍্য করে ওই পোস্টে অনেক কিছু বলেছিলেন সুহৃতা। অভিনেত্রীকে সান্ত্বনা দিয়ে তিনি জানান, কিভাবে রিয়া সুশান্তকে সামলে রাখত, তাঁর অসুস্থতার সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করত। সোশ‍্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘যখন সকলে সুশান্ত সিং রাজপুতের জন‍্য দুঃখপ্রকাশ করছে, আমি তোমার পাশে আছি। আমি দেখেছি কিভাবে তুমি তাঁকে সামলানোর চেষ্টা চালিয়ে গিয়েছ। একজন মা ও দেশবাসী হিসাবে আমার কর্তব‍্য সবাইকে বলা যে অবসাদের জন‍্য মেডিক‍্যাল সায়েন্সের কাছে কোনও ওষুধ নেই।’

PicsArt 07 26 07.39.44
সুহৃতা আরও লেখেন, ‘যখনই তুমি ভাট সাহেবের অফিসে ছুটে আসতে সুশান্তের জন‍্য পরামর্শ নিতে আমি তোমার স্ট্রাগলটা লক্ষ‍্য করতাম। সুশান্তের বাড়ির ছাদের সেই দিনটা কোনওদিন ভুলব না। সবকিছু মনে হচ্ছিল ঠিক আছে। কিন্তু ভেতরে ভেতরে ও দূরে সরে যাচ্ছিল। স‍্যার সেটা দেখেছিলেন। সেই জন‍্যই তিনি পরভিন বাবির উদাহরণ টেনে বলেছিলেন সুশান্তের থেকে দূরে সরে যেতে নাহলে ও তোমাকে নিয়ে ডুববে। তোমার পক্ষে যতটা সম্ভব তার থেকে অনেক বেশি করেছ তুমি।’
জানা গিয়েছে, মহেশ ভাট ঘনিষ্ঠ সুহৃতার ওই পোস্টটির প্রসঙ্গেই পরিচালককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস। তবে পোস্টটি নিয়ে তোলপাড় শুরু হতেই সেটি সোশ‍্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছিলেন সুহৃতা। সেই বিষয়েও মহেশকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।
প্রসঙ্গত, সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, এখনও পর্যন্ত ৩৭ জনকে মুম্বই পুলিস জিজ্ঞাসাবাদ করেছে এই মামলায়। এবার মহেশ ভাট ও ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠিয়েছে বান্দ্রা পুলিস। প্রয়োজনে ডাক পড়তে পারে করন জোহরেরও। সমন পাঠানো হয়েছে কঙ্গনা রানাওয়াতের কাছেও।

   
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর