সাহায্য ছাড়াই খাড়া পাহাড়ে অনায়াসেই উঠলেন সন্ন্যাসী, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : আমরা অনেকে সাধু সন্ন্যাসীর নানান রকম আশ্চর্য ক্ষমতার গল্প শুনেছি বা পড়েছি। কিন্তু সেই আশ্চর্য ক্ষমতাকে চাক্ষুষ করা হয়নি অনেকেরই। এবার ভাইরাল ভিডিওতে (viral video) সেই অমানবিক ক্ষমতা চাক্ষুষ করে চক্ষু চড়কগাছ নেট জনতার।

PicsArt 07 27 04.15.20

সাধু সন্ন্যাসীর জীবনের অনেকটাই কেটে যায় নিভৃত সাধনায়। লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন তারা৷ তাই বসবাসের জন্য বেছে নেন গভীর জঙ্গল বা দূর্ভেদ্য পাহাড়। কিন্তু সেখানে কি করে কঠিন প্রকৃতির সাথে লড়াই করে বেঁচে থাকেন তারা? তা জানতে অনেকেই আগ্রহী অনেকেই। এবার ভাইরাল ভিডিওতে দেখা গেল সেই রহস্য।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় একটি খাড়া পাহাড়, যেখানে একজন প্রশিক্ষিত রক ক্লাইম্বারকে দড়ির সাহায্য নিয়ে উঠতে হচ্ছে। সেই পথেই তড়তড়িয়ে উঠে যাচ্ছে এক গেরুয়া ধারী সন্ন্যাসী। যা দেখে তাজ্জব বনে যান দড়ির সাহায্যে ওঠা এক রক ক্লাইম্বারও।

ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। এখন অবধি ৩,৫০০ বার রিটুইট করা হয়েছে, পাশাপাশি ৩,১৩,৯০০ জন নেটিজেব এটি পছন্দ করেছেন। মোট ভিউ এর সংখ্যা ছাড়িয়ে গিয়েছে 7 মিলিয়নের বেশি ভিউ। দেখে নিন সেই অসম্ভব ভাইরাল ভিডিও, হতবাক হবেন আপনিও

https://twitter.com/BxtchesnBlunts_/status/1286311306715435008?s=19

 


সম্পর্কিত খবর