করোনার কারনে IPL-এ শুরু থেকে এই তিন তারকাকে পাচ্ছে না কেকেআর।

বাংলাহান্ট ডেস্কঃ সবকিছু ঠিকঠাক থাকলে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে এবারের আইপিএলের প্রথম বল গড়াতে চলেছে। কিন্তু এই মেগা টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকে কলকাতা নাইট রাইডার্স পাবেনা তাদের তিন তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল, প্যাট কমিন্স এবং সুনীল নারিনকে।

কারণ এবারের আইপিএল বেশ কয়েক মাস দেরিতে শুরু হচ্ছে আর সেই কারণে আইপিএল শুরু হওয়ার আগেই শুরু হতে চলেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। আর সেই লিগে নিয়মিত খেলেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ হবে 12 ই সেপ্টেম্বর। আর সেই টুর্নামেন্ট শেষ হওয়ার কয়েক দিনের মধ্যেই শুরু হচ্ছে আইপিএল। এই কয়েকদিনের ব্যবধানে সরাসরি আইপিএলে খেলতে নামা কার্যত সম্ভব হবে না রাসেল, নারিনদের। কারণ এই মুহূর্তে বিশ্বজুড়ে এক আলাদা পরিস্থিতি চলছে।

   

IMG 20200729 185253

এছাড়াও অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যে সিরিজ শেষ হতে চলেছে আগামী 16 ই সেপ্টেম্বর। মাত্র তিনদিনের ব্যবধানে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে নামা খুব একটা সহজ হবেনা অজি তারকা পেসার প্যাট কমিন্সের। কারন এখন এক জায়গা থেকে অন্য জায়গায় গেলে যেকোনো ব্যক্তিকে প্রথমে 14 দিন কোয়ারেন্টিনে থাকতে হয়। তাই এবারের আইপিএলের শুরু থেকে এই তিন তারকাকে পাচ্ছে না কেকেআর।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর