রিয়ার বিরুদ্ধে এফআইআর, ভোল বদলে সিবিআই তদন্তের দাবি নিয়ে বৈঠকে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় সিবিআই (CBI) তদন্তের দাবি নিয়ে বৈঠকে বসলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (anil deshmukh)। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিনেতার পরিবার এফআইআর দায়েরের পরেই সিবিআই তদন্তের দাবি নিয়ে নড়েচড়ে বসেন অনিল দেশমুখ।
এদিন বিকেলে মুম্বই পুলিসের উচ্চ পদস্থ আধিকারিক এবং প্রশাসনের কর্তা ব‍্যক্তিদের সঙ্গে বৈঠক করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তবে বৈঠকে কি সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা জানা যায়নি এখনও।
উল্লেখ‍্য, এর আগে সুশান্ত মামলায় সিবিআই তদন্তের দরকার নেই বলেই মত দিয়েছিলেন অনিল দেশমুখ। মুম্বই পুলিস যথেষ্ট দক্ষতার সঙ্গে তদন্ত সামলাচ্ছে বলে মন্তব‍্য করেছিলেন তিনি।

Anil Deshmukh SSR
তিনি বলেছিলেন, সুশান্ত কেন আত্মহত‍্যা করতে গেলেন তা খতিয়ে দেখছে মুম্বই পুলিস। এখনও পর্যন্ত এই মামলায় সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। পাওয়া গেলে নিশ্চয়ই পুলিস তা খতিয়ে দেখবে। তদন্তের পর সমস্ত তথ‍্য প্রকাশ করা হবে বলে জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী। এর জন‍্য সিবিআইয়ের হস্তক্ষেপের কোনও প্রয়োজন নেই বলেই মনে করেন তিনি।
প্রসঙ্গত, এফআইআর দায়ের হওয়ার পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া চক্রবর্তী। তিনি আর্জি জানিয়েছেন সুশান্তের মৃত‍্যু মামলার তদন্তের দায়ভার মুম্বই পুলিসকে দেওয়া হোক। সংবাদমাধ‍্যম ANI সূত্রে খবর, রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছেন। সুশান্ত মৃত‍্যু মামলার তদন্ত মুম্বই পুলিসের কাছে ট্রান্সফার করার আর্জি জানিয়েছেন তিনি। এমনটাই জানান রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। উল্লেখ‍্য, এফআইআর দায়ের হওয়ার প‍র থেকে একবারও প্রকাশ‍্যে আসেননি রিয়া। এটাই তাঁর প্রথম প্রতিক্রিয়া এই প্রসঙ্গে।
মঙ্গলবার পটনার রাজীব নগর থানায় রিয়ার অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় মামলা দায়ের হয়েছে বলে জানা গিয়েছে। একাধিক গুরুতর অভিযোগ এনে ছয় পাতার একটি এফআইআর দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর