মোহনবাগান দিবসে শুভেচ্ছা জানিয়ে ফিফার টুইট “ক্লাবের থেকেই অনেক বড় কিছু মোহনবাগান”

বাংলাহান্ট ডেস্কঃ গর্বের 29 শে জুলাই! 29 শে জুলাই এই দিনটি কলকাতার ফুটবল ভক্তদের কাছে বিশেষ করে মোহনবাগান ভক্তদের কাছে এক গর্বের দিন। শুধু গর্বের বললে কম হবে এই দিনটি এক ঐতিহাসিক দিন “মোহনবাগান দিবস” ভারতবর্ষের শতাব্দীপ্রাচীন ফুটবল ক্লাব মোহনবাগান যে ক্লাবের রয়েছে স্বর্নাক্ষরে লেখা ইতিহাস। সেই ক্লাবের উদ্দেশ্যে এই 29 শে জুলাই দিনটিতে পালিত হয় “মোহনবাগান দিবস।”

শুধু ভারতবর্ষের নয় এই বছর বিশ্বের বিভিন্ন প্রান্তে পালিত হয়েছে ভার্চুয়ালি মোহনবাগান দিবস। ভারতের শতাব্দীপ্রাচীন ফুটবল ক্লাব “মোহনবাগান দিবস” কে সম্মান জানিয়ে লন্ডনের টাইম স্কোয়ারের নাসডাক বোর্ডে ফুটে উঠেছিল সবুজ মেরুন রং। সেই দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত হয়ে গিয়েছিল সারা বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা আপমর মোহনবাগান সমর্থকরা। শুধু মোহনবাগান সমর্থকরাই নয় এইভাবে মোহনবাগান দিবসকে সম্মান জানানো সাড়া ভারতীয় ফুটবলের কাছে এক বাড়তি পাওনা।

IMG 20200730 093151

এবার মোহনবাগান ক্লাবকে মোহনবাগান দিবসের শুভেচ্ছা জানালো বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থার ফিফা। লন্ডনের টাইম স্কোয়ারের নাসডাক বোর্ডে ফুটে ওঠা মোহনবাগানের ছবি পোস্ট করে মোহনবাগান দিবসের শুভেচ্ছা জানিয়েছে ফিফা। ফিফা টুইট করে লিখেছে, “লন্ডনের টাইম স্কোয়ারের নাসডাক বোর্ডে যখন এই রকম দৃশ্য ফুটে ওঠে তখন সেটা ক্লাবের থেকেও আরো অনেক বেশি কিছু হয়ে যায়।”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর