রিয়া আসার পর থেকে অসুস্থ হয়ে পড়েন সুশান্ত, পাশের ঘরে পার্টি করত রিয়া; জানাল অভিনেতার বডিগার্ড

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু তদন্তের মোড় ঘুরেই চলেছে ক্রমে। প্রায় প্রতিদিনই সামনে আসছে এক একটি নতুন তথ‍্য। মুম্বই পুলিস নিজের মতো তদন্ত চালিয়ে যাচ্ছে। অপরদিকে সুশান্তের বাবার এফআইআরের পর বিহার পুলিসও শুরু করে দিয়েছে তদন্ত।
সুশান্তের বডিগার্ড (bodyguard) এই মামলায় একটি নতুন তথ‍্য দিয়েছে বিহার পুলিসকে। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) বিরুদ্ধে বেশ কিছু চাঞ্চল‍্যকর তথ‍্য ফাঁস করেছে অভিনেতার বডিগার্ড। তিনি জানান, সুশান্ত প্রায়দিনই অসুস্থ থাকতেন এবং নিজের বেডরুমে শুয়ে থাকতেন। অপরদিকে তাঁর লিভ ইন পার্টনার রিয়া চক্রবর্তী পাশের ঘরে পার্টি করতেন তাও আবার অভিনেতারই টাকা খরচ করে।

Rhea Chakraborty DENIED relationship with Sushant Singh Rajput 2 months before his suicide
অভিনেতার বডিগার্ড জানান, এই পার্টিতে শুধু রিয়া নন তাঁর বাবা এবং ভাইও অংশ নিতেন। উপরন্তু গত কয়েক মাস ধরে সুশান্তের সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছিল। সুশান্তকে তাদের সঙ্গে দেখা করতেও দেওয়া হত না।
বডিগার্ডের কথায়, “রিয়া আসার পর গত এক বছর থেকে সুশান্তের জীবনযাত্রাই বদলে যায়। ওষুধ খাওয়ার পর থেকে বিছানাতেই শুয়ে থাকতেন তিনি। তবে আমি ওষুধের ওভারডোজের কথা জানিনা। গত বছর ইউরোপ ট্রিপ থেকে যখন ফিরলেন তিনি অসুস্থের মতো বিছানায় শুয়ে থাকতেন। কিন্তু আগে তিনি অনেক সক্রিয় ছিলেন।”
অভিনেতার বডিগার্ড আরও জানান, তাঁর সব কর্মচারীদের বদলে দিয়েছিলেন রিয়া। শুধু তিনিই বাকি ছিলেন। সুশান্তের বডিগার্ড চান এই মামলার দ্রুত নিস্পত্তি হোক ও অভিনেতা ন‍্যায় বিচার পান।
অপরদিকে সুশান্তের দিদি মিতু জানান, বেশ কয়েক মাস আগে সুশান্তের বাড়ির পরিচারক তাঁকে অভিযোগ রিয়া কালা যাদু করেন সুশান্তের উপর। শুধু তাই নয়, অভিনেতাকে ভূতের ভয়ও দেখানো হত বলে অভিযোগ উঠেছে রিয়ার বিরুদ্ধে। সুশান্তের আগের ফ্ল‍্যাটে ভূত রয়েছে, এমনই দাবি করে তাঁকে ওই ফ্ল‍্যাট ছাড়তে বাধ‍্য করেন রিয়া। চার্টার রোডের ফ্ল‍্যাটে সুশান্ত ও রিয়ার সঙ্গে রিয়ার মাও এসে থাকতেন বলে জানা গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর