করোনা ভাইরাসের আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, ভর্তি করা হল গুরুগ্রামের মেদন্ত হাসপাতালে

বাংলাহান্ট ডেস্কঃ দেশ জুড়ে করোনা (COVID-19) পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। সাধারণ মানুষ থেকে শুরু করে দেশের তাবড় তাবড় নেতৃত্বরাও, এই ভাইরাসের বেছানো জাল থেকে কেউই নিস্তার পাচ্ছে না। সমস্ত রকম সতর্কীকরণ মেনেও এই ভাইরাসের দ্বারা আক্রান্ত হয়ে পড়ছেন অনেকেই।

amit 7

করোনা আক্রান্ত অমিত শাহ
গত রবিবারেই বিকালে করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। করোনা আক্রান্ত হয়ে সে কথা নিজেই ট্যুইট করে জানিয়েছিলেন গৃহমন্ত্রী। সেইসঙ্গে জানিয়েছিলেন, বিগত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছিলেন, তারাও যেন পরীক্ষা করিয়ে নেন। তবে মৃদু উপসর্গ থাকলেও তিনি চিকিৎসকদের পরামর্শে হাসপাতালেই রয়েছেন।

yeddyurappa 1596391758

বিএস ইয়েদিউরপ্পা করোনার কারণে হাসপাতালে ভর্তি
রবিবারে দেশের এরও ব্যক্তিত্বের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে এসেছিল। করোনা পজেটিভ হওয়ার পর হাসপাতালে ভর্তি হয়েছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিউরপ্পা। এমনকি তার সংস্পর্শে আসা ৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। বাকিদের চিহ্নিতকরণের কাজ চলছে।

shivraj 759

আক্রান্ত হয়েছিলেন শিবরাজ সিং চৌহানও
আবার বিগত ১০ দিন ধরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিতসারত অবস্থায় ছিলেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। গত রবিবার তিনি একটি ট্যুইট করে জানিয়েছিলেন, ‘বর্তমানে আমার শরীরে করোনার কোন লক্ষণ নেই। রিপোর্ট ঠিকঠাক থাকলে আমাকে সোমবার ছেড়ে দেওয়া হবে’।’

dharmendra pradhan 1596547792

ধর্মেন্দ্র প্রধানের করোনা রিপোর্টও পজেটিভ
করোনার থাবা থেকে মুক্তি পেলেন না আরও এক কেন্দ্রীয় মন্ত্রী। কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের (Dharmendra Pradhan) শরীরেও করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। করোনা লক্ষ প্রকাশ পাওয়ায়, তিনি নিজেকে সকলের থেকে আলাদাও রেখেছিলেন। তবে বর্তমানে তিনি গুরুগ্রামের মেদন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন। এমনকি তার এক সহকারীরও করোনা পজেটিভ ধরা পড়েছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর