মাঝ আকাশে দুরন্ত সার্কাস দেখালো দুই ঈগল, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : সার্কাস দেখতে আমরা সকলেই খুব পছন্দ করি। এবার এমনই একটি সার্কাসের ভিডিও ভাইরাল (viral video) হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দেখে চোখের পলক ফেলতে পারছে না নেটদুনিয়া।

images 18 11

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন করা ছবি বা ভিডিও সামাজিক মাধ্যমে ভাগ করে থাকেন নেটাগরিকেরা। আর সেই ভিডিও ভাইরাল ( viral) হলে রাতারাতি নায়ক বা খলনায়ক হয়ে যায় যে কেউ। এবার সামাজিক মাধ্যমে দুই ঈগলের এমন এক স্টান্ট বাজির ভিডিও সামনে এসেছে যা নিয়ে ইতিমধ্যে হইচই সামাজিক মাধ্যমে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়,  দুটি ঈগল একে অপরের পা ধরে আকাশে  এরিয়াল অ্যাক্রোব্যাট করছে। জানিয়ে রাখি, এরিয়াল অ্যাক্রোব্যাটকে চলতি কথায় কার্ট হুইল বা গোরুর চাকা বলা হয়ে থাকে৷ সাধারণ ভাবে সার্কাস বা জিমন্যাস্টিকস এ  বহুল প্রচলিত এই স্টান্টটি মাঝ আকাশে দেখে মুগ্ধ নেট জনতা। ইতিমধ্যেই নেট দুনিয়ায় জোর চর্চায় উঠে এসেছে এই দুই ঈগল।

ভিডিওটি শেয়ার করেছেন, ভারতীয় বন আধিকারিক সুশান্ত নন্দা। পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা।  যদিও নেটিজেনদের অনেকেই বলছে এই ভিডিওটিতে নতুনত্ব কিছু নেই। নর্থ আমেরিকা নিবাসী বাল্ড ঈগলরা এটা করেই থাকে। আবার অনেকের মতে এটা তাদের মিলনের পূর্বে হওয়া বাগদান। দেখে নিন ভাইরাল হওয়া এই ভিডিওটি

সম্পর্কিত খবর