বড় খবর: করোনা পজিটিভ রাজ চক্রবর্তী, পরীক্ষা হবে পরিবারের বাকিদের

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) আক্রান্ত হলেন পরিচালক রাজ চক্রবর্তী (raj chakraborty)। এদিন নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন তিনি। পরিচালকের বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু তাঁর রিপোর্ট নেগেটিভ। পরিবারের বাকিদেরও টেস্ট করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

রাজ টুইটে লেখেন, ‘আমার করোনা পজিটিভ ধরা পড়েছে। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু তাঁর রিপোর্ট দুবারই নেগেটিভ এসেছে। এখন হোম কোয়ারেন্টাইনেই রয়েছি। পরিবারের বাকি সদস‍্যদের টেস্ট করা হবে।’

   

রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী এখন অন্তঃসত্ত্বা। স্বাভাবিক ভাবেই তাঁর স্বাস্থ‍্য নিয়েই চিন্তিত রয়েছেন সকলে। সম্প্রতি বাড়িতে সাধের অনুষ্ঠান হয় অভিনেত্রীর। এরপর ২৯ সেপ্টেম্বর নতুন অতিথির আগমনের জন‍্যই অপেক্ষা করছেন সকলে।

সম্প্রতি সাধের পর বাড়ির বাইরে পা রাখেন শুভশ্রী। দীর্ঘদিন ঘরবন্দি থেকে এবার আসন্ন অতিথিকে নিয়েই একটু ঘুরে আসেন বাইরের দুনিয়া থেকে। তবে অবশ‍্যই যথাযথ সুরক্ষা বিধি মেনেই। শাড়ির বদলে শুভশ্রীর পরনে ছিল হলুদ ড্রেস, মুখে মানাসই মাস্ক। গাড়ির সামনে স্বামী রাজ চক্রবর্তীর ক‍্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী।

MV5BNGJjZTY2YmItM2VhMi00YjI4LTlmNzQtNzdlNmRlOTQ2YmE5XkEyXkFqcGdeQXVyNDUzOTQ5MjY@. V1 1
শুভশ্রীর এই ছবিটি রাজই শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। ক‍্যাপশনে মজা করে লিখেছেন, ‘বেবিস ডে আউট’। সাধের ছবির মতোই এই ছবিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। ছবিতে কমেন্ট করেন ঐন্দ্রিলা সেন ও বিক্রম চ‍্যাটার্জিও।

লকডাউন ও করোনা পরিস্থিতির মধ‍্যে সাবধানতা অবলম্বন করে বাড়িতেই হয় শুভশ্রীর সাধের অনুষ্ঠান। ঘরোয়া আয়োজনে উপস্থিত ছিলেন শুধুমাত্র পরিবারের সদস‍্যরা। এরপর ২৯ সেপ্টেম্বর নতুন অতিথির আগমনের জন‍্যই অপেক্ষা করছেন সকলে।

পরনে হলুদ শাড়ি, হালকা সোনার গয়না, হালকা মেকআপেও উপচে পড়ছে শুভশ্রীর ‘প্রেগনেন্সি গ্লো’। এমন মোহময়ী রূপেই সাধের দিন ধরা দেন অভিনেত্রী। সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করতেই বয়ে যায় শুভেচ্ছার বন‍্যা। অনুরাগীরা তো বটেই, শুভশ্রীর টলিপাড়ার বন্ধুবান্ধব ও সহকর্মীরা কেউই বাদ যাননি কমেন্ট করতে। প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় থেকে শুরু করে শ্রাবন্তী, অঙ্কুশ, প্রিয়াঙ্কা সকলেই শুভেচ্ছা জানান শুভশ্রীকে।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর