ফের সন্তানের অভিভাবক হতে চলেছেন সইফ-করিনা, ট্রোল ভিডিওর ছড়াছড়ি সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: সইফ আলি খান (saif ali khan) ও করিনা কাপুর খানের (kareena kapoor khan) পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই সরগরম হয়ে রয়েছে সোশ‍্যাল মিডিয়া। একদিকে যেমন পতৌদি পরিবারে নতুন সদস‍্যের আগমন নিয়ে উত্তেজিত নেটিজেনরা তেমনই ট্রোলও (troll) শুরু হয়ে গিয়েছে করিনা ও সইফকে নিয়ে।

এমনই একটি ট্রোল ভিডিও শেয়ার করেছেন অভিনেতা গজরাজ রাও। ভিডিওটি বানানো হয়েছে সুপারহিট ছবি ‘বধাই হো’ এর একটি দৃশ‍্য নিয়ে। এই ছবিতে অভিনয় করেছিলেন গজরাজ রাও, নীনা গুপ্তা, আয়ুষ্মান খুরানা। ছবির কাহিনি ছিল ৫০ পেরিয়ে ফের মা হতে চলা নীনা গুপ্তা ও এই বিষয়টি নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গিকে কেন্দ্র করে।

   

kareenakapoorkhan41597230529
ট্রোল ভিডিওটিতে গজরাজ রাওকে দেখানো হয়েছে সইফের চরিত্রে। নীনা গুপ্তাকে দেখানো হয়েছে করিনা, আয়ুষ্মানকে দেখানো হয়েছে সইফের প্রথম সন্তান ইব্রাহিম এবং আয়ুষ্মানের আরেক ভাইকে দেখানো হয়েছে তৈমুরের চরিত্রে।

https://www.instagram.com/p/CD-vKPMpAjU/?igshid=dlnzogvnt7e7

এই ভিডিও এখন বেশ ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। তবে হাসি মশকরার পাশাপাশি এমন ট্রোল করা নিয়ে নিন্দা সমালোচনাও শুরু হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি একটি যৌথ বিবৃতিতে করিনা ও সইফ বলেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। শুভাকাঙ্খীদের অসংখ‍্য ধন‍্যবাদ তাদের ভালবাসা ও শুভকামনার জন‍্য।” এই প্রসঙ্গে সংবাদ মাধ‍্যমের তরফে করিনার বাবা রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আশা করি এই খবর সত‍্যি।

831684 saifalikhan kareenakapoorkhan taimuralikhan worldcup2019
বর্ষীয়ান অভিনেতার কথায়, “আশা করছি এই খবর সত‍্যি। দুজন সন্তান থাকলে একে অপরের জন‍্য বন্ধু হয়ে উঠতে পারে।” তবে তিনি জানান এই বিষয়ে সইফ ও করিনা এখনও তাঁকে কিছুই জানাননি।

এরপর আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। করোনা পরিস্থিতির জন‍্য ছবির মুক্তির তারিখ পিছিয়ে করা হয়েছে আগামী বছর বড়দিনে। এখনও ছবির শুটিংও বাকি রয়েছে কিছু। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি শুটিং সারবেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর