রিয়া-মহেশের হোয়াটসঅ্যাপ চ‍্যাট ফাঁস, অবশেষে মুখ খুললেন পূজা ভাট-সোনি রাজদান

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) পাঠানো মহেশ ভাটের (mahesh bhatt) পাঠানো ফাঁস হওয়া মেসেজ নিয়ে এবার মুখ খুললেন মহেশ কন‍্যা পূজা ভাট (pooja bhatt) ও পরিচালকের স্ত্রী সোনি রাজদান (soni razdan)। পরিচালকের সপক্ষে যুক্তি দিয়ে দুজনে দাবি করেন, ওগুলি ফরোয়ার্ড করা মেসেজ। এমন মেসেজ সকলকেই পাঠিয়ে থাকেন মহেশ ভাট।

টুইটারে বাবা মহেশ ভাটের পাঠানো মেসেজের স্ক্রিনশট দিয়ে পূজা লেখেন, ‘মজার ব‍্যাপার, ইন্ডিয়া টুডে যেটাকে ‘বিষ্ফোরক তথ‍্য’ বলে দাবি করছে সেই মেসেজ ওই একই দিনে (৯ জুন) বাবা আমাকে ও তাঁর ফোন লিস্টে থাকা আরও মানুষকে পাঠিয়েছেন এবং টুইটারেও (২৬-৬-২০২০) পোস্ট করেছেন। নিজেদের তথ‍্য গুলি যাচাই করুন।’

hpse fullsize 3345506689 Pooja Bhatt Soni Razdan at Mahesh Bhatt s birthday celebration in juhu on 20th Sept 2018 58 5ba8874ede6ae

পূজার বক্তব‍্যকে সমর্থন করে সোনি রাজদান লিখেছেন, ‘হ‍্যাঁ সত‍্যি। এটা আমার। আমরা প্রতিদিনই এগুলো পাই। সংবাদ মাধ‍্যমগুলি কবে আমাদের ভুয়ো খবর ছেড়ে আসল খবর দেবে। বেশিরভাগই জঘন‍্য স্টারডাস্ট ও সিনে ব্লিটজে পরিণত হয়েছে।’ তবে ফরোয়ার্ড মেসেজ ছাড়া মহেশ ভাটের পাঠানো অন‍্য মেসেজগুলির সপক্ষে কোনও যুক্তি দিতে পারেননি তাঁরা।

প্রসঙ্গত, এক সংবাদ মাধ‍্যমের রিপোর্ট অনুযায়ী, ফাঁস হওয়া চ‍্যাটগুলি ৯ থেকে ১৫ জুনের মধ‍্যে হয় রিয়া ও মহেশের। চ‍্যাটে বারবার পরিচালককে ‘দেবদূত’ বলে সম্বোধন করতে দেখা যায় রিয়াকে। তিনিই তাঁকে বাঁচিয়েছেন এমন কথাও বলেন অভিনেত্রী।

সুশান্তের থেকে দূরে সরে যেতে রিয়াকে পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাটই, দুজনের চ‍্যাট থেকে স্পষ্ট বোঝা গিয়েছে এ কথা। এরপর ১৪ জুন সকাল ৯:৩৫ মিনিটে প্রতিদিনের মতো পরিচালকের কাছে ‘মর্নিং কোট’ চেয়ে পাঠান রিয়া। সেই মেসেজের উত্তর দিয়ে সেদিনই দুপুর ২:৩৫ মিনিটে ফের তাঁকে ফোন করতে বলেন মহেশ ভাট।

এরপর রিয়ার ফোনে দুবার মিস কলও দেন পরিচালক। পরের দিন অর্থাৎ ১৫ জুন রিয়াকে একটি মেসেজ পাঠান। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সেই মেসেজ থেকে জানা গিয়েছে রিয়া নিজেই সুশান্তের ফ্ল‍্যাট থেকে বেরিয়ে আসেন। অথচ এর আগে জেরায় অভিনেত্রী বলেন সুশান্তের দিদি মিতু আসবেন বলে অভিনেতাই তাঁকে বলেছিলেন চলে যেতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর