বাবার পরিমর্শেই সুশান্তকে কড়া ডোজের ওষুধ খাওয়াতেন রিয়া, বিষ্ফোরক তথ‍্য ফাঁস রিয়ার বন্ধুর

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) বিরুদ্ধে চাঞ্চল‍্যকর বয়ান দিলেন তাঁর এক বন্ধু। নিজের বাবার কথাতেই সুশান্ত সিং রাজপুতকে (sushant singh) ওষুধ খাওয়াতেন বলে দাবি করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই বন্ধু। মেয়েকে ওই সব ওষুধ রিয়ার বাবাই সরবরাহ করতেন বলেও জানিয়েছেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সাক্ষাৎকারে রিয়ার ওই বন্ধু এমন বিষ্ফোরক মন্তব‍্য করেন। তিনি প্রায়ই সুশান্ত ও রিয়ার সঙ্গে পার্টি করতেন বলে জানিয়েছেন। অভিনেতা অসুস্থ হওয়াতে রিয়া নিজের বাবার সঙ্গে পরামর্শ করে তাঁকে ওষুধ দিতেন বলে দাবি করেন ওই বন্ধু। সেসব অ্যান্টিবায়োটিক ওষুধের ডোজও খুব বেশি ছিল বলে জানান তিনি।

913339 rheachakraborty sushantsinghrajput whatsappdp
তিনি আরও জানান, ভাইরাল কোনও অসুখ হয়েছিল সুশান্তের। প্রায়ই তাঁকে কাশতে দেখা যেত। রিয়ার দেওয়া ওষুধে কোনও কাজই হয়নি বলে দাবি করেন তিনি। তবে সুশান্ত আত্মহত‍্যা করেছেন শুনে প্রচন্ড অবাক হয়ে গিয়েছিলেন তিনি।

রিয়ার ওই বন্ধু জানান, অতিপ্রাকৃত বিষয়ও রিয়াই সুশান্তের মাথায় ঢুকিয়ে দেন। এই প্রসঙ্গে প্রথমে রিয়ার বিশ্বাস নিয়ে প্রশ্ন করায় সুশান্ত ও রিয়ার মধ‍্যে জোর তর্ক বিতর্কও হয়েছিল বলে জানান তিনি। ওই বন্ধুর কথায়, রিয়া ও সুশান্ত আগের যে ফ্ল‍্যাটে থাকতেন সেখানে অদ্ভূত কাণ্ডকারখানা হত বলে দাবি করতেন সুশান্ত ও তাঁর কর্মচারীরা। কিন্তু তিনি কখনোই এমন কিছু অনুভব করেননি বলেও জানান রিয়ার ওই বন্ধু।

রিয়াই সুশান্তের যাবতীয় আর্থিক, কেরিয়ার সংক্রান্ত বিষয় নিয়ন্ত্রণ করতেন বলেও জানান ওই বন্ধু। কিন্তু সে সময় অন‍্যান‍্য কাপলদের মতো সুশান্ত রিয়ার সম্পর্কটাকেও একই ভাবে দেখেছিলেন তিনি। সোমবারই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠাবে সিবিআই। কিন্তু তাঁকে গ্রেফতার করা হবে কিনা তা এখনও জানা যায়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর