‘দিশার মৃত‍্যুর পর সুশান্তের কথাতেই হার্ড ড্রাইভ থেকে ভিডিও ডিলিট করি’, ইডির জেরায় বললেন সিদ্ধার্থ

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) নিজেই হার্ড ড্রাইভের সমস্ত পুরনো ভিডিও মুছে ফেলতে বলেছিলেন, ইডিকে (ED) জানান প্রয়াত অভিনেতার বন্ধু তথা ফ্ল‍্যাটমেট সিদ্ধার্থ পিঠানি (siddharth pithani)। প্রাক্তন ম‍্যানেজার দিশা সালিয়ানের (disha saliyan) মৃত‍্যুর পরেই নাকি এমনটা করতে বলেছিলেন সুশান্ত। ৮ জুন মৃত‍্যু হয় দিশার।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম ইডিকে দেওয়া সিদ্ধার্থের বয়ান হাতে পেয়েছে। রিপোর্টে দেখা গিয়েছে সিবিআইকে দেওয়া তাঁর বয়ানের সঙ্গে ইডিকে দেওয়া বয়ানের সাদৃশ‍্য রয়েছে। তিনি জানান, দিশার মৃত‍্যুর পর তাঁর নামের সঙ্গে সুশান্তের নাম জুড়ে দেওয়া হচ্ছে বলে খুবই ভেঙে পড়েছিলেন অভিনেতা। তাঁর প্রাক্তন ম‍্যানেজার হঠাৎ আহত হওয়ায় অস্থায়ী ম‍্যানেজার হিসাবে কাজ করছিলেন দিশা।

disha salian sushant singh raj
সিদ্ধার্থ বলেন, রিয়া চলে যাওয়ার দুদিন পর অর্থাৎ ১০ জুন সুশান্ত তাঁকে বলেন হার্ড ডিস্কে থাকা তাঁর সব ভিডিও, গান ডিলিট করে দিতে। দিশার মৃত‍্যুর সঙ্গে তাঁর নাম জুড়ে দেওয়ার জন‍্য ভেঙে পড়েছিলেন সুশান্ত। এমনটাই বক্তব‍্য সিদ্ধার্থের।

তিনি আরও জানান, রিয়া চলে যাওয়ার পর থেকে সুশান্তের স্বাস্থ‍্যও ভেঙে পড়ে। অভিনেতার দিদি মীতু তাঁর সঙ্গে ৮ থেকে ১২ জুন পর্যন্ত ছিলেন। তারপর তিনিও চলে যান। পুরনো একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছিলেন, দিশার মৃত‍্যুর খবর জানতে পেরে খুব কেঁদেছিলেন সুশান্ত। এমনকি অজ্ঞানও হয়ে গিয়েছিলেন তিনি। সেই সময় অভিনেতার দিদি তাঁর কাছে ছিলেন। তিনিই সুশান্তের দেখভাল করেন বলে জানান সিদ্ধার্থ।

প্রসঙ্গত এর আগে দিশার ময়নাতদন্তের রিপোর্ট থেকে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি বলে জানান তাঁর বাবা। সেই সঙ্গে তাঁদের গোপনীয়তা রক্ষা করার অধিকার রয়েছে বলেও দাবি করেন দিশার বাবা। দিশার মা জানান, মুম্বই পুলিসের তদন্তের উপর তাঁদের যথেষ্ট আস্থা রয়েছে। সেই সঙ্গে সুশান্তের মৃত‍্যুর সঙ্গে দিশার মৃত‍্যুর কোনও যোগ নেই বলেও জানান তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর