মেয়ে পূজার ঠোঁটে চুম্বন, বিয়ে করার ইচ্ছা, বা রিয়া-জিয়ার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও, ৪ বার বিতর্কে জড়িয়ে মহেশ ভাট

বাংলাহান্ট ডেস্ক: নিজের পরিচালিত ছবির তুলনায় বিতর্কের (controversy) জন‍্যই বেশি লাইম লাইটে থেকেছেন মহেশ ভাট (mahesh bhatt)। সে বহুল বিতর্কিত টুইট হোক বা বলিউডের যুবতী অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছে পরিচালক। এবার সুশান্ত সিং রাজপুত মৃত‍্যু মামলায় তাঁর নাম উঠে এসেছে। মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) সঙ্গে যে মহেশ ভাটের একটা ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তা এতদিনে সকলেই জেনে গিয়েছেন।

জেনে নিন আর কি কি বিতর্কে নাম জড়িয়েছে মহেশ ভাটের-

রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক– সুশান্ত মামলার আগেও পরিচালক মহেশ ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। পরিচালকের ৭০ তম জন্মদিনে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করে রিয়া লিখেছিলেন, “শুভ জন্মদিন আমার বুড়ো, মহেশ স্যার। এটাই আমরা। তুমি আমাকে ভালবাসা দিয়েছ, ভালবেসে জড়িয়ে ধরেছ, আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে উড়তে শিখিয়েছ। আর কোনও শব্দ আসছে না। তোমায় ভালবাসি।”

Rhea Chakraborty Mahesh Bhatt
এই পোস্ট নিয়ে প্রচুর বিতর্কের মুখে পড়তে হয় রিয়াকে। তিনি জানান, মহেশ ভাট তাঁর শিক্ষক, বাবার মতো। কিন্তু তাতেও সমালোচনা বন্ধ হয়নি। রিয়া ও মহেশের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন জলঘোলা করেছিল নেটিজেনরা। পাল্টা রিয়া আরও একটি পোস্ট শেয়ার করেন ইনস্টাতে। ‘যে নিজে যেমন, দুনিয়াটাকেও সে তেমনই দেখে’, এভাবেই ট্রোলের জবাব দিয়েছিলেন রিয়া।

সম্প্রতি মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ‍্যাট প্রকাশ‍্যে এসেছে যেখানে সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের যাবতীয় তথ‍্য মহেশ ভাটকে দিতে দেখা গিয়েছে রিয়াকে। তিনি যে সুশান্তকে ছেড়ে বেরিয়ে এসেছেন তাও জানান পরিচালককে।

mahesh bhatt kangana ranaut controversy
কঙ্গনা রানাওয়াতের দিকে জুতো ছোঁড়া– ‘ও লমহে’ শুট করার সময় নাকি তাঁর দিকে জুতো ছুঁড়ে মেরেছিলেন মহেশ ভাট, এমনটাই দাবি কঙ্গনার। পরিচালক নাকি তাঁর উপর রেগে গিয়েছিলেন কারন তিনি ফিল্ম প্রিভিউতে আসেননি এবং পরবর্তী ছবি ধোকার জন‍্য পরিচালকের প্রস্তাব প্রত‍্যাখ‍্যান করেছিলেন।
সে সময় থেকেই একে অপরের বিরুদ্ধে হয়ে গিয়েছেন মহেশ ভাট ও কঙ্গনা। ভাট ক‍্যাম্পকে তুলোধনা করার কোনও সুযোগই ছাড়েন না কুইন অভিনেত্রী।

pjimage 1598317404
জিয়া খানের সঙ্গে ভাইরাল ভিডিও– সুরজ পাঞ্চোলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার কারনে আত্মহত‍্যা করেছিলেন জিয়া খান, এমনটাই লেখা ছিল তাঁর সুইসাইড নোটে। সম্প্রতি জিয়ার সঙ্গে মহেশ ভাটের একটি পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে ঘনিষ্ঠ অবস্থায় বসে থাকতে দেখা গিয়েছে দুজনকে।

https://www.instagram.com/p/CEHRFylFnrY/?igshid=1btpt7t1emrcw

ভিডিওটি প্রকাশ‍্যে আসতেই তুমুল সমালোচিত হতে হয় পরিচালককে। বলিউডের যুবতী অভিনেত্রীদের প্রতি তাঁর আলাদা নজর রয়েছে, এমন অভিযোগও তোলেন নেটিজেনরা।

Mahesh Bhatt Pooja Bhatt Lip Lock
মেয়ে পূজা ভাটের সঙ্গে লিপলক– নিজের মেয়ে পূজা ভাটকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। আশির দশকে ফিল্মফেয়ার ম‍্যাগাজিন প্রকাশ হতেই সবার চোখ কপালে উঠেছিল। ম‍্যাগাজিনের কভারের ছবিটি ছিল মহেশ ভাট ও তাঁর মেয়ে পূজা ভাটের। ছবিতে দেখা গিয়েছিল, পূজাকে কোলে বসিয়ে তাঁকে চুম্বন করছেন মহেশ। সেই সঙ্গে একটি লাইনও লেখা ছিল, ‘যদি পূজা আমার মেয়ে না হত ওকে আমি বিয়ে করতাম’।

ম‍্যাগাজিনটি প্রকাশের সঙ্গে সঙ্গে বিতর্কের ঝড় ওঠে বিভিন্ন মহলে। ম‍্যাগাজিন ও মহেশ ভাট দুজনেই তুমুল সমালোচনার সম্মুখীন হন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর