‘সড়ক ২’ ফ্লপ হওয়ার পর অবশেষে মুখ খুললেন আলিয়া, পরোক্ষে কটাক্ষ কি সুশান্ত অনুরাগীদের জন‍্য?

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পরে বলিউডের নেপোটিজম নিয়ে সরব হন নেটিজেনরা। ফলতঃ আলিয়া ভাট (alia bhatt), করিনা কাপুর খান, জাহ্নবী কাপুর সহ একাধিক তারকা সন্তানও পড়ে নেটজনতার ক্ষোভের মুখে। শুধু তাই নয়, সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের কারনে সোশ‍্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত হয়ে চলেছেন আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট।

সম্প্রতি মুক্তি পেয়েছে মহেশ ভাট পরিচালিত ও আলিয়া ভাট অভিনীত ‘সড়ক ২’। মুক্তি পাওয়ার পরেই তুমুল ফ্লপ হয়েছে এই ছবি। কিন্তু মহেশ ভাট বা আলিয়া ভাট কেউই এই বিষয়ে কোনও কথা বলেননি এতদিন। অবশেষে সুশান্তের মৃত‍্যুর এতদিন পর মুখ খুললেন আলিয়া।

AliA Bhatt
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, ঘাসের উপরে শুয়ে রয়েছেন তিনি। পরনে হলুদ, কমলা, নীলের মিশ্রণে একটি গাউন। বেশ হাসিমুখে ভাল মুডেই দেখা যাচ্ছে আলিয়াকে। এই ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনার সঙ্গে ঘটা সব ঘটনাগুলিকে হয়তো আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না কিন্তু তা যাতে আপনাকে দমাতে না পারে সেটা আপনার হাতেই রয়েছে’।

নেটিজেনের একাংশ মনে করছেন পরোক্ষ ভাবে ভাট পরিবারের বিরুদ্ধে নেটিজেনের যাবতীয় ক্ষোভ, সমালোচনার উত্তরই দিয়েছেন আলিয়া। এভাবেই নাম না করে জবাব দিয়েছেন তিনি। তবে এই বিষয়ে আলিয়া স্পষ্ট করে আর কিছুই বলেননি।

https://www.instagram.com/p/CEieLtYMkjD/?igshid=rl0d86pcnt2c

প্রসঙ্গত, ২৮ অগাস্ট মুক্তি পায় সড়ক ২। ট্রেলারের অবস্থা দেখেই সমালোচকরা বলেছিলেন, ছবি যদি মুক্তিও পায় তবে চূড়ান্ত ফ্লপ হবে। আর হলও তাই। কার্যত মুখ থুবড়ে পড়ল মহেশ আলিয়ার ছবি। IMDb তে ১০ এর মধ‍্যে ছবিটি রেটিং পেয়েছে মাত্র ১.২! এমনকি ফিল্ম সমালোচকরাও অত‍্যন্ত নেতিবাচক রিভিউ দিয়েছেন সড়ক ২ কে।

ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সড়ক ২ এর রিভিউয়ে লিখেছেন, ‘অসহ‍নীয়। প্রথম পার্টের সঙ্গে কোনও তুলনাই হয় না। হতাশাজনক প্লট, শ্লথ ও নির্জীব চিত্রনাট‍্য, গানও ভাল না। ব্র‍্যান্ড ও প্রতিভাদের সঙ্গে চরম অন‍্যায়।’ সেই সঙ্গে সড়ক ২ কে ১ রেটিং দিয়েছেন তিনি।

ছবি মুক্তির পর থেকেই সোশ‍্যাল মিডিয়া ভরে গিয়েছে নেতিবাচক রিভিউ ও ট্রোলে। অনেকেই বলছেন, এটাই প্রাপ‍্য ছিল ভাট ক‍্যাম্পের। বাকি নেপো কিডসদের ছবিও এভাবেই ফ্লপ হবে বলেও মন্তব‍্য করেছেন অনেকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর