ক‍্যামেরা দেখেই সেলিব্রিটির হাবভাব, চরম দুর্ব‍্যবহার পাপারাৎজির সঙ্গে! রিয়ার ভিডিও দেখে রেগে আগুন সোশ‍্যাল মিডিয়া

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত কাণ্ডে নাম জড়িনোর পর থেকেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। প্রতিদিনই নিত‍্য নতুন তথ‍্য সামনে আসছে তাঁর সম্পর্কে এবং যত দিন যাচ্ছে ততই সুশান্ত মামলায় জড়িয়ে পড়ছেন তিনি। মূল অভিযুক্ত হিসাবে সন্দেহের তালিকায় রয়েছেন রিয়াই।

এরই মাঝে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হচ্ছে রিয়া চক্রবর্তীর পুরনো কিছু ভিডিও (video)। এর আগে একঠি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয় যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছিল তিনি হোটেল মালিক হতে চান, প্রাইভেট জেট কিনতে চান। তুমুল ট্রোল হয়েছিলেন রিয়া সেই ভিডিওকে ঘিরে।

rhea chakraborty 1
এবার ফের একটি ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়। ভিডিওতে পাপারাৎজির সঙ্গে অত‍্যন্ত খারাপ ভাবে কথা বলতে দেখা যাচ্ছে রিয়াকে। ভিডিওর শুরুতে দেখা যায় কোনও একটি রেস্তোরাঁ বা জিম থেকে বেরোচ্ছেন রিয়া। তাঁর জন‍্য ক‍্যামেরা নিয়ে অপেক্ষায় ছিল পাপারাৎজি। হাসিমুখে বাইরে বেরিয়ে ক‍্যামেরা দেখেই ভোল বদলে যায় রিয়ার। অত‍্যন্ত তাচ্ছিল‍্যের সঙ্গে পাপারাৎজির উদ্দেশে তিনি বলেন, “আপনারা সব জায়গায় পৌঁছে যান”।

এরপর তাঁরা রিয়াকে সেলিব্রিটি বলে উল্লেখ করলে তিনি বলেন, “আমি সেলিব্রিটি নই, মানুষ”। তারপর পাপারাৎজির মুখের উপরেই তাচ্ছিল‍্য ভরে বাই বলে গাড়িতে উঠে যান। রিয়ার এই পুরনো ভিডিওই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। আর এই ভিডিও দেখে ফের ক্ষেপেছেন নেটজনতা।

তুমুল ট্রোল শুরু হয়েছে রিয়াকে নিয়ে। একজন লিখেছেন, “দেখেই বোঝা যায় কাউকে সম্মান করতে পারেন না উনি”। আর একজন আবার কটাক্ষ করে লিখেছেন, “নিজেকে বড় তারকা মনে করেন অথচ সব ছবি ফ্লপ”।

https://www.instagram.com/p/CEldlR2nT0S/?igshid=w9q227mbbxex

প্রসঙ্গত, এর আগে আরও একটি পুরনো ভিডিও ভাইরাল হয় রিয়া চক্রবর্তীর। ভিডিওতে রিয়াকে বলতে শোনা যায়, তিনি একটি দ্বীপ কিনতে চান, একটি প্রাইভেট জেট কিনতে চান। এমনকি একটি হোটেলও কেনার ইচ্ছা রয়েছে তাঁর। হোটেল খুবই ভাল লাগে তাঁর, তাই হোটেলের মালকিন হতে চান তিনি।

ভিডিওই ভাইরাল হতেই আরেক প্রস্থ ট্রোলের শিকার হন রিয়া। এই সমস্ত কিছুই সুশান্তের টাকা দিয়ে করার ইচ্ছা ছিল তাঁর, এমনটাই দাবি করেন নেটিজেনরা। পাশাপাশি অভিনেতা যাতে যোগ‍্য বিচার পান তার জন‍্যও সরব হন নেটজনতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর