বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আপত্তি থাকায় IPL খেলা হল না মুস্তাফিজুরের

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে আইপিএল। তার আগেই হঠাৎ করে কাঁধে চোট পেয়ে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন কলকাতা নাইট রাইডার্স এর পেসার হ্যারি গার্নি। এর ফলে কলকাতা নাইট রাইডার্স দলের হাতে বিদেশি পেসার বলতে এখন শুধুমাত্র অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স এবং নিউজিল্যান্ডের লকি ফার্গুসন। আর সেই কারণেই একজন বিদেশী পেসারের খোঁজ শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। এমন সময় নাম উঠেছিল বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের।

কিন্তু মুস্তাফিজুরকে পাচ্ছেনা কলকাতা নাইট রাইডার্স। মাঝে বাধা হয়ে দাড়ালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্লাব বনাম জাতীয় দলের লড়াইয়ে শেষ হাসি হাসলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, এই মুহূর্তে তারা মুস্তাফিজুর রহমান ছাড়তে পারছে না। কারণ সেপ্টেম্বর মাসের শেষের দিকে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর রয়েছে সেই সফরে বাংলাদেশ দলে থাকবেন মুস্তাফিজুর রহমান। আর সেই কারণেই এবারের আইপিএলে খেলা হচ্ছে না মুস্তাফিজুরের।

11314387c43c9cf9edd3347f8cb62627b6e1f8e97ace6ca96037122f19e8a9b0d35e8ca9

কলকাতা নাইট রাইডার্স ছাড়াও মুস্তাফিজুরকে দলে নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিল আইপিএলের আরেক ফ্রাঞ্চাইজি দল মুম্বাই ইন্ডিয়ান্স। এর আগে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে বেশ কয়েকটি মরশুম খেলেছিলেন এই বাংলাদেশি বোলার। সাধারণত ডেথ ওভারে মুস্তাফিজুর খুবই গুরুত্বপূর্ণ। শেষের দিকের ওভার গুলিতে মুস্তাফিজুরের গতির হেরফের যেকোনো বড় ব্যাটসম্যানকেও চমক দেয়। সেই কারণেই মুস্তাফিজুরকে দলে নেওয়ার জন্য আগ্রহ দেখিয়েছিল কলকাতা নাইট রাইডার্স।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর