করোনা পজিটিভ অর্জুন কাপুর, রয়েছেন হোম আইসোলেশনে

বাংলাহান্ট ডেস্ক: ফের করোনার (corona) থাবা বলিউডে (bollywood)। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অর্জুন কাপুর (arjun kapoor)। তাঁর কোনও উপসর্গ নেই। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছেন অর্জুন।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে অর্জুন লেখেন, ‘এটা আমার দায়িত্ব সকলকে জানানো যে আমার করোনা ধরা পড়েছে। আমি উপসর্গহীন কিন্তু ঠিক আছি। চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই নিজেকে আইসোলেশনে রেখেছি এবং হোম কোয়ারেন্টাইনেই থাকব। সবাইকে অগ্রিম ধন‍্যবাদ পাশে থাকার জন‍্য। আমার স্বাস্থ‍্য সম্পর্কে আপনাদের জানাতে থাকব। এটা খুবই অদ্ভূত ও কঠিন সময়। কিন্তু আমার বিশ্বাস মানুষ করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধে ঠিকই জিতবে।’

Arjun Kapoor 2
অর্জুন কাপুরের এই বার্তা পোস্ট হতেই শুভ কামনার ঢল নেমেছে অনুরাগীদের। অভিনেতার স্বাস্থ‍্য নিয়ে চিন্তায় রয়েছেন তাঁর অনুরাগীরা। তবে অর্জুন জানিয়েছে তিনি আপাতত ঠিক আছেন এবং বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। তাই অহেতুক চিন্তা করার কোনও কারন নেই।

https://www.instagram.com/p/CEydxJNp3mB/?igshid=1lcyycx1q1va7

বছরের মাঝামাঝি সময়ে অর্জুন কাপুরের প্রেমিকা মালাইকা অরোরার অ্যাপার্টমেন্টে করোনা মিলেছিল। মালাইকার ‘তাসকানি’ অ্যাপার্টমেন্টটি সিল করে দেয় বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশন। সেই সময় আরও জানা যায় মালাইকার বোন অমৃতার শ্বশুর শাশুড়িও আক্রান্ত হয়েছেন করোনায়।

মুম্বইয়ের পশ্চিম খার এলাকার তাসকানি অ্যাপার্টমেন্টে থাকেন মালাইকা। ওই অ্যাপার্টমেন্টেরই এক বাসিন্দার করোনা ধরা পড়ে। তাঁর রিপোর্ট পজিটিভ আসার পরেই সিল করে দেওয়া হয় অ্যাপার্টমেন্ট। আশপাশের এলাকাও চিহ্নিত হয় কনটেনমেন্ট জোন হিসাবে। এখন অবশ‍্য সব ঠিকঠাক রয়েছে।

প্রসঙ্গত, লকডাউনে বেশ কিছুদিন একসঙ্গেই ছিলেন মালাইকা ও অর্জুন। চিকিৎসক, স্বাস্থ‍্যকর্মীদের জন‍্য থালা বাজিয়ে উৎসাহ দেওয়ার সময় একসঙ্গে মালাইকার ফ্ল‍্যাটের ব‍্যালকনিতে দেখা গিয়েছিল তাঁদের। পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন দুজনে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর