হরভজনের পরিবর্ত হিসেবে এই দুই ক্রিকেটারকে দলে নিতে চলেছে সিএসকে

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল ইতিহাসে অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। তিনবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। করোনা ভাইরাসের কারণে এবার ভারত থেকে সরিয়ে আইপিএলের আসর বসতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহীতে। তবে আমিরশাহী যাওয়ার পর থেকেই খারাপ সময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না চেন্নাই সুপার কিংসের। আমিরশাহী যাওয়ার পরেই চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার সহ মোট 13 জন সদস্য করোনা আক্রান্ত হয়ে পড়েছেন।

তার কয়েকদিন পরেই ব্যক্তিগত কারণ দেখিয়ে এবারের আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংস এর অন্যতম তারকা ক্রিকেটার সুরেশ রায়না। তারপর ফের খারাপ খবর চেন্নাই সুপার কিংসে। এবার চেন্নাই সুপার কিংস থেকে সরে দাঁড়িয়েছেন অন্যতম তারকা স্পিনার হরভজন সিং।

52180154b0f49cbeb2f953f06d242a882b65ee3e95999d19183c782a937ffb0a09b91a36

এবার আইপিএল থেকে হরভজন সিং সরে দাঁড়ানোর পরেই হরভজন সিংয়ের বিকল্প খোঁজা শুরু করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। প্রাথমিকভাবে ভাবে মনে করা হচ্ছে হরভজন সিং এর পরিবর্তে মনোজ তিওয়ারি কিংবা ইউসুফ পাঠানকে দলে নিতে পারে চেন্নাই সুপার কিংস। যদিও চেন্নাই সুপার কিংস এর তরফ থেকে এখনও স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি। তবে প্রাথমিকভাবে এই জল্পনায় চলছে চেন্নাই সুপার কিংসের অন্দরমহলে। যদিও এখনও পর্যন্ত সুরেশ রায়নার বিকল্প নিয়ে কিছুই ভাবছে না চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর