দেয়াল বেয়ে তরতরিয়ে উঠে গেল কানপুরের খুদে ‘স্পাইডারম্যান’ ; তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ স্পাইডারম্যানের (spider man) মত তরতরিয়ে দেয়াল বেয়ে উঠছে শিশু! কানপুরের এমনই এক ভিডিও ভাইরাল (viral video) হল সামাজিক মাধ্যমে। যা দেখে ইতিমধ্যেই ক্লাস থ্রিতে কানপুরের স্পাইডার ম্যানের তকমা দিয়েছে নেটজনতা।

images 2020 09 08T175607.720

   

আধুনিক কল্পবিজ্ঞানের গল্পগুলির মধ্যে স্পাইডারম্যানের কাহিনী খুবই জনপ্রিয়। স্পাইডার ম্যানের কাহিনি নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কয়েকটি সুপারহিট হলিউড মুভিও। বলা বাহুল্য, স্পাইডারম্যানের নাম জানে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। এই শিশুটিও স্পাইডার ম্যানের মুভি দেখে। আরো অনেকের মতোই মাকড়সা মানবের মতো দেয়াল চড়ার ইচ্ছে তারও হয়।

১০ বছরের এই ছোট্ট ছেলেটি জানিয়েছে, ‘স্পাইডার ম্যান মুভি দেখে আমিও তার মত দেয়াল চড়তে চেয়েছিলাম। আমি বাড়িতেই চেষ্টা করি। প্রথম প্রথম পড়ে গেলেও এখন আমি এই টেকনিকে দক্ষ হয়ে উঠেছি। দেয়াল বেয়ে ওঠায় সফল হবার পর আমি দাদাকে বিষয়টি জানাই৷ পরে সেই এই ব্যাপারটা সকলকে জানিয়ে দেয়।’

সে আরো জানায় প্রথম প্রথম বাড়ির লোকেরা দেয়াল চড়তে তাকে বাধা দিত, তাদের আশঙ্কা ছিল সে পড়ে যাবে। কিন্তু সে সেই কথা শোনে নি। তার কথায় ‘আমি পড়ার ভয় পাই না, যদি পিছলে যাই তবে আমি লাফ দেব’

ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাগ করে নেয় সংবাদ সংস্থা ani, ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের কানপুর নিবাসী এই ছেলেটির নাম যশার্থ। সে বড় হয়ে আইপিএস হতে চায়।

 

 

 

সম্পর্কিত খবর