চুপিচুপি বিয়ে সারলেন পুনম পাণ্ডে, দেখে নিন বিয়ের আসরের সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: এনগেজমেন্টের মতোই এবার চুপিসাড়ে বিয়েটাও (marriage) সেরে ফেললেন পুনম পাণ্ডে (poonam pandey)। গত জুলাই মাসেই মিলেছিল তাঁর এনগেজমেন্টের খবর। লকডাউনের মধ‍্যেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স‍্যাম বম্বের সঙ্গে এনগেজমেন্ট সারেন তিনি।

এবার বিয়েটাও তেমনই চুপিসাড়ে মিটিয়ে ফেললেন পুনম। বৃহস্পতিবার সোশ‍্যাল মিডিয়ায় নিজের বিয়ের খবর জানান তিনি। সেই সঙ্গে স্বামীর সঙ্গে ছবিও শেয়ার করেন। দুজনেই ম‍্যাচিং করে পরেছিলেন বিয়ের পোশাক। পুনমের পরনে এদিন ছিল পুরোপুরি ট্র‍্যাডিশনাল গাড় বেগুনি ও গোলাপী লেহেঙ্গা। সঙ্গে জরির কাজ। পাশে স‍্যাম বম্বের পরনে ছিল নীল রঙের বন্ধগলা। আপরদিকে রিসেপশনে পুনম পরেছিলেন হালকা হলুদ ট্র‍্যাডিশনাল ও ওয়েস্টার্নের ছোঁয়া মেশানো লেহেঙ্গা। সঙ্গে কালো কোট প‍্যান্টে স‍্যাম।

   

IMG 20200911 154058
জুলাই মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স‍্যাম বম্বের সঙ্গে এনগেজমেন্ট সারেন পুনম। আঙুলে হীরের আংটি দেখিয়ে হবু স্বামীর সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি।এনগেজমেন্টের ঘোষনা করে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবি শেয়ার করেন স‍্যাম। ছবিতে দুজনের আঙুলেই দেখা গিয়েছিল এনগেজমেন্টের আংটি। ক‍্যাপশনে স‍্যাম লেখেন, ‘অবশেষে করেই ফেললাম’। ছবিতে নিজের খুশি ব‍্যক্ত করে মন্তব‍্য করেন পুনমও।

https://www.instagram.com/p/CE-9I8vppaL/?igshid=vx3in8lkv2g

https://www.instagram.com/p/CE9aM0hpgv_/?igshid=1a2iq6zl25zjd

পুনম পাণ্ডেকে চেনেন না এমন মানুষ মনে হয় হাতে গোনা। সোশ্যাল মিডিয়া সেনসেশন বললেও কম বলা হবে তাঁকে। বোল্ড ভিডিও পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম ওড়াতে তাঁর জুড়ি নেই একথা সকলেই একবাক্যে স্বীকার করবে। সেই কারনে তাঁর নামের সঙ্গে বিতর্ক একেবারে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে।

https://www.instagram.com/p/CE9b8SBpafo/?igshid=nebeu62is510

https://www.instagram.com/p/CE_BjUkJ_cd/?igshid=szi2ftxfvi2g

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল লকডাউন অমান‍্য করে রাস্তায় ঘুরতে বেরোনোয় গ্রেপ্তার হয়েছেন পুনম। রবিবার মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। তাঁর সঙ্গী স‍্যামের ওপরও মামলা রুজু হয়েছে। কিন্তু একটি ভিডিও বার্তায় পুরোটাই গুজব বলে উড়িয়ে দেন পুনম।

পুনম জানান, ঘটনার আগের দিন রাতে বাড়িতে বসে সিনেমা দেখছিলেন তিনি। এর মধ‍্যেই তাঁর কাছে ফোন আসতে শুরু করে এই বলে যে তিনি নাকি গ্রেপ্তার হয়েছেন। কিন্তু মডেল জানান তিনি বাড়িতেই রয়েছেন এবং দিব‍্যি ভাল রয়েছেন। এসব খবরই ভুয়ো।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর