বলিউডে পার্টিতে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়, বিষ্ফোরক শার্লিন চোপড়া!

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (Bollywood) ইন্টারনেট সেনসেশনদের মধ্যে অন্যতম হেলন শার্লিন চোপড়া (sherlin chopra)। এই অভিনেত্রী তথা মডেল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। বিশেষত স্বল্প পোশাকে বা বোল্ড ফটোশুটের জন্য তাঁর জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই রীতিমতো বোল্ড অবতারে ছবি তুলতে দেখা যায় শার্লিনকে। সেই সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ারও করেন তিনি।

সম্প্রতি শার্লিনের একটি পোস্ট নিয়ে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। একটি ভিডিও শেয়ার করে নিজের ফিটনেসের রহস‍্য জানিয়েছেন তিনি। ভিডিওতে শার্লিনকে বলতে শোনা যাচ্ছে, ‘আপনারা আমার ফিটনেসের রহস‍্য জানতে চান। রহস‍্যটা হল নিউট্রিশন, অনুশাসন ও যোগা। যোগ দিয়েই হবে।’ শার্লিন আরও লেখেন, তিনি একসময় চেন স্মোকার ছিলেন। কিন্তু ২০১৭র অক্টোবরে ধূমপান ছেড়ে দেন তিনি।

Sherlyn Chopra
অভিনেত্রী আরও লেখেন, ‘মাদক থেকে সবসময়ই দূরত্ব বজায় রেখেছিলাম আমি। ইন্ডাস্ট্রিতে পার্টিতে ডেকে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়। কিন্তু নেওয়া যাবে না।’ এর আগেও এমন বিতর্কিত মন্তব‍্য করতে দেখা গিয়েছে শার্লিনকে। বলিউডের কাস্টিং কাউচ নিয়ে চাঞ্চল‍্যকর মন্তব‍্য করেন তিনি।

https://www.instagram.com/p/CE6a4EMhj0e/?igshid=nvjihruplqv8

শার্লিন জানান, বলিউডে পরিচালক প্রযোজকদের মধ‍্যে কিছু সাংকেতিক শব্দ ব‍্যবহার হয় কাস্টিং কাউচ বোঝাতে। তার মধ‍্যে একটি হল ‘ডিনার’।

এই বিষয়টি নিয়ে দীর্ঘদিন অন্ধকারেই ছিলেন শার্লিন। তাঁর কথায়, “কেরিয়ারের শুরুর দিকে যখন আমাকে কেউ চিনত না তখন কাজের সুযোগ পাওয়ার জন‍্য পরিচালকদের কাছে যেতাম। তাঁরা আমার পোর্টফোলিও দেখে রাত ১১-১২টার সময় তাঁদের বাড়িতে ‘ডিনার’এ ডাকতেন। আমিও তখন কিছু না বুঝেই চলে যেতাম। আসলে এর অর্থ হল ‘সমঝোতা’।”

শার্লিন আরও জানান, চার পাঁচবার একই জিনিস ঘটায় আসল বিষয়টা খোলসা হয় তাঁর কাছে। তখনই এক ফন্দি বের করেন তিনি। তারপর থেকে কোনও পরিচালক ‘ডিনার’ এর জন‍্য ডাকলেই অভিনেত্রী বলতেন, ডায়েট করার জন‍্য তিনি ডিনার করেন না। তাই প্রাতরাশ বা লাঞ্চের জন‍্য তাঁকে ডাকতে। এরপর আর কেউ তাঁর কাছে ঘেষার সাহস করতেন না বলেও জানান শার্লিন।

প্রসঙ্গত, বলিউডে কিছু ছবিতে কাজ করেছেন শার্লিন। তার মধ‍্যে অন‍্যতম টাইম পাস, জওয়ানি দিওয়ানি, গেম, দিল বোলে হারিপ্পা, ওয়াজাহ তুম হো। এছাড়া তেলুগু ছবিতেও কাজ করেছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর