মাদক যোগে সারার নাম নিয়ে তোলপাড় নেটদুনিয়া, গোয়াতে ঘুরতে ব‍্যস্ত অভিনেত্রী! দেখুন সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় উঠে এসেছে সারা আলি খানের (sara ali khan) নাম। রিয়া চক্রবর্তী (rhea chakraborty) ফাঁস করেছেন চাঞ্চল‍্যকর তথ‍্য। মাদক (drugs) মামলায় যুক্ত বলিউডের তারকাদের মধ‍্যে তিনি নাম করেছেন সারারও। এমনকি তিনি দাবি করেছেন, সুশান্ত, সারা ও তিনি মাঝে মাঝেই একত্রে মাদক নিতেন।

রিয়ার এই বক্তব‍্যে যখন তোলপাড় সোশ‍্যাল মিডিয়া তখন সারা আলি খান রয়েছেন নিজের জগতে। ভাই ইব্রাহিম আলি খান ও বন্ধু বান্ধবদের সঙ্গে মিলে তিনি ঘুরতে চলে গিয়েছেন গোয়াতে। সেখানেই ছুটি কাটাতে ব‍্যস্ত সারা। অভিনেত্রীর ফ‍্যানপেজগুলি থেকে এমনই তথ‍্য জানা যাচ্ছে।

   

Sara Ali Khan vogue beauty awards 2019 2
বেশ কিছু ছবি প্রকাশ‍্যে এসেছে সারা ও ইব্রাহিমের গোয়া ট্রিপের। ভাই ছাড়াও বেশ কয়েকজন বন্ধু বান্ধবদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। সারা নিজেও কিছু ছবি শেয়ার করেছেন যেখানে নীল লিপস্টিক পরতে দেখা গিয়েছে তাঁকে। দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে সেইসব ছবি, ভিডিও।

https://www.instagram.com/p/CFAGmODBRYI/?igshid=1qv5of9lr8rtc

https://www.instagram.com/reel/CE6RHVNBJTX/?igshid=uxul0e9r4gmr
প্রসঙ্গত, সূত্র মারফত খবর NCBর জেরায় ২৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া যারা মাদক যোগে জড়িত। তাদের মধ‍্যে সারা আলি খান ও রকুল প্রীত সিংয়েরও নাম রয়েছে বলে জানা যাচ্ছে। রকুলের বাড়ির সামনেই সারা ও সইফের বাড়ি। মনে করা হচ্ছে প্রায়ই রকুলের বাড়িতে যান সারা।

https://www.instagram.com/p/CE6PyWIBVQE/?igshid=1d2l0podszzu5

https://www.instagram.com/p/CE1-YJqBPAW/?igshid=v9bh2dwksi5l

https://www.instagram.com/p/CE3zGBrh8ed/?igshid=1tsx4i66i4uul

https://www.instagram.com/p/CEom7i5pyw4/?igshid=1agxsy9trmqxl

রিয়া দাবি করেন, সুশান্ত, তিনি, সারা এবং রকুল মিলে মাঝে মাঝেই মাদক সেবন করতেন। মাদক সরবরাহকারীদের থেকেই মাদক কিনতেন সারা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই রকুল প্রীত সিং ও সারা আলি খানকে সমন পাঠাবে NCB।
শুক্রবার এই মাদক মামলায় বড়সড় তথ‍্য ফাঁস করে NCB। তারা জানায় বলিউডের ১৫ জন তারকাকে সন্দেহভানের তালিকায় রেখেছে তারা। এইসব তারকার নাম রিয়া চক্রবর্তী নিজের বয়ানে উল্লেখ করে। এদের সকলের বিরুদ্ধে মাদক সরবাহ ও সেবন করার অভিযোগ রয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর