সুশান্ত মামলায় চাঞ্চল‍্যকর মোড়, বড় বিপাকে অভিনেতার প্রিয় বন্ধু

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় NCBর জেরায় ২৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী যারা মাদক (drugs) যোগে জড়িত। তাদের মধ‍্যে সারা আলি খান ও রকুল প্রীত সিংয়েরও নাম রয়েছে বলে আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল আরও এক চাঞ্চল‍্যকর নাম। দিল বেচারার (dil bechara) পরিচালক তথা সুশান্তের ভাল বন্ধু মুকেশ ছাবরাও (mukesh chabra) মাদকাসক্ত বলে জানিয়েছেন রিয়া।

সুশান্তের কেরিয়ারের শেষ ছবি দিল বেচারা। ভাল বন্ধু মুকেশ ছাবরার কথাতেই এই ছবিতে অভিনয় করেন তিনি। পরিচালক জানিয়েছিলেন, সব সুখ দুঃখে তিনি তাঁর পাশে ছিলেন। কাই পো ছের সময় থেকে একসঙ্গে ছিলেন তাঁরা। সুশান্ত মুকেশকে বলেছিলেন তাঁর প্রথম ছবিতে অভিনয় করবেন।

dil bechara 1595395138
NCBর জেরায় রিয়া দাবি ক‍রেছেন, মুকেশও মাদকাসক্ত। নিয়মিত মাদক নেন তিনি। তিনি আরও অভিযোগ করেছেন তিনি মাদক নিতে না চাইলেও সুশান্ত ও তাঁর বন্ধুরা তাঁকে জোর করতেন।

প্রসঙ্গত, সূত্র মারফত খবর NCBর জেরায় ২৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া যারা মাদক যোগে জড়িত। তাদের মধ‍্যে সারা আলি খান ও রকুল প্রীত সিংয়েরও নাম রয়েছে বলে জানা যাচ্ছে। রকুলের বাড়ির সামনেই সারা ও সইফের বাড়ি। মনে করা হচ্ছে প্রায়ই রকুলের বাড়িতে যান সারা।

রিয়া দাবি করেন, সুশান্ত, তিনি, সারা এবং রকুল মিলে মাঝে মাঝেই মাদক সেবন করতেন। মাদক সরবরাহকারীদের থেকেই মাদক কিনতেন সারা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই রকুল প্রীত সিং ও সারা আলি খান সহ বাকি তারকাদের সমন পাঠাবে NCB।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর