উদ্বোধনী ম্যাচে নামার আগে দেখে নিন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ অবশেষে সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে শুরু হতে চলেছে এবারের আইপিএল (IPL)। করোনার কারনে ভারতের বদলে এবারের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে। আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে এবারের আইপিএল। আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। এই দুটি দলই আইপিএলের অত্যন্ত সফল দল।

আইপিএলের ইতিহাসে সবথেকে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। চার বার আইপিএল ট্রফি ঘরে তুলেছে এই মুম্বাই দল। আর এবার আইপিএলের প্রথম ম্যাচেই নামতে চলেছে মুম্বাই। ইতিমধ্যেই জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত শর্মা থেকে শুরু করে নিউজিল্যান্ডের বোলার ট্রেন্ট বোল্ট সকলেই অনুশীলনে আগুন ঝরাচ্ছেন।

   

MIXIKKRW

এই মুম্বাই ইন্ডিয়ান্স দলে রয়েছে ভারত ওপেনার রোহিত শর্মা থেকে শুরু করে ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহের মতো তারকারা। এছাড়াও রয়েছেন হার্দিক পান্ডিয়া, কুর্নাল পান্ডিয়ার মত ভারতীয় প্রতিভাবান ক্রিকেটাররা। অপরদিকে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা কায়রন পোলার্ড, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট থেকে শুরু করে দক্ষিণ আফ্রিকার তারকা কুইন্টেন ডি’ককের মতো ক্রিকেটাররা। সেই কারণে এবার মুম্বাই ভক্তদের মনে একটাই চিন্তা তাদের প্রথম একাদশ কেমন হতে চলেছে?

এক নজরে দেখে নেওয়া যাক এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য প্রথম একাদশ:
রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্য কুমার যাদব, ঈশান কিশান, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, ধাওয়ান কুলকার্নি, জাসপ্রিত বুমরাহ।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর