ঋষি কাপুরকে ছাড়া প্রথম জন্মদিন পালন মেয়ে ঋদ্ধিমার, কাপুর পরিবারের সঙ্গে পার্টিতে নজর কাড়লেন আলিয়াও

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, সোমবার ৪০ এ পা দিলেন রণবীর কাপুরের (ranbir kapoor) বোন ঋদ্ধিমা কাপুর সাহনি (riddhima kapoor sahni)। বাবা ঋষি কাপুরকে ছাড়া এটাই প্রথম জন্মদিন ঋদ্ধিমার। তাই দিদির জন‍্য বেশ জমকালো পার্টির আয়োজন করেন ভাই রণবীর কাপুর। ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট (alia bhatt) সহ কাপুর খানদানের অনেক সদস‍্য।

এদিন ঋদ্ধিমার জন্মদিনের পার্টিতে হাজির হন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, মা নীতু কাপুর, আলিয়া ভাট সহ পরিবারের আরও সদস‍্যরা। অন্তঃসত্ত্বা করিনা এদিন সেজেছিলেন সাদা শার্ট ও কালো প‍্যান্টে। সঙ্গে ছিল মানানসই হালকা গয়না। প্রেগনেন্সির গ্লো খুব স্পষ্ট ভাবেই চোখে পড়ছে বেবোর।

2115461 alia bhatt ranbir kapoor cute moments 1576047081
করিশ্মার পরনে ছিল গোলাপি প্রিন্টেড টপ ও কালো প‍্যান্ট। সঙ্গে চড়া মেকআপ। পার্টির জন‍্য আলিয়া পছন্দ করেছিলেন ক‍্যাজুয়াল পোশাক। বার্থডে গার্ল ঋদ্ধিমাকে এদিন দেখা যায় কালো অফশোল্ডার গাউনে। সঙ্গে গলায় ছিল ভারী হার।

https://www.instagram.com/p/CFIdO-pn3JW/?igshid=i3eij1c3eauy

https://www.instagram.com/p/CFJlQhLnHKO/?igshid=1rr6zm5flnm99

নীতু কাপুর, করিনা, করিশ্মা, আলিয়া সকলের সঙ্গেই ছবি তুলে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন ঋদ্ধিমা। নেটদু্নিয়ায় এখন ভাইরাল সেই সব ছবি। সোশ‍্যাল মিডিয়ায় ঋদ্ধিমাকে শুভেচ্ছা জানিয়েছেন করিনা, করিশ্মা, আলিয়াও।

https://www.instagram.com/p/CFHsJyiHhsv/?igshid=89lqwtahhvv8

https://www.instagram.com/p/CFJYm_EBYTk/?igshid=1s7hzywjpnl0o

প্রসঙ্গত, এর আগে নীতু কাপুরের জন্মদিনে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের ডেকে বাড়িতেই ছোটখাট পার্টির আয়োজন করেন রণবীর ও তাঁর দিদি ঋদ্ধিমা। সেখানে আমন্ত্রিত ছিলেন করন জোহরও।
রণবীরের পরিবারের সঙ্গে বেশ হাসিমুখে ক‍্যামেরার জন‍্য পোজও দিতে দেখা যায় পরিচালককে।
সেই ছবি ঘিরে রীতিমতো তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। নেটিজেনদের তুমুল ট্রোলের মুখে পড়েন করন জোহর। তাঁর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় তিনি নাকি পার্টিতে যেতে চাননি। কিন্তু আলিয়ার অনুরোধে বাধ‍্য হয়ে যান করন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর