‘মোদীকে শুভেচ্ছা জানিয়ে শাস্তির হাত থেকে পার পাবেন না’, ফের নেটিজেনের রোষের মুখে সলমন

বাংলাহান্ট ডেস্ক: ১৭ সেপ্টেম্বর ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন (birthday)। গোটা দেশ জন্মদিনের শুভেচ্ছা জানায় সেদিন প্রধানমন্ত্রীকে। বাদ যায়নি বলিউড তারকারাও। সকলেই শুভেচ্ছা জানিয়ে মোদীর দীর্ঘজীবনের কামনা করেন। তবে এই শুভেচ্ছা জানাতে গিয়েই ট্রোল হলেন সলমন খান (salman khan)।

অন‍্যান‍্যদের মতো সলমনও টুইটারে শুভেচ্ছা বার্তা দেন মোদীকে। তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।’ সেই সঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর একটি ছবিও শেয়ার করেন। ছবিতে দুজনকে আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা যায়।

salman khan10
এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু এই সাধারন শুভেচ্ছা বার্তাতেও ট্রোল হতে হল সল্লু মিঞাকে। অনেকেই মন্তব‍্য করেন, ‘প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এটা ভাববেন না যে শাস্তির হাত থেকে বেঁচে যাবেন।’ আবার কয়েকজন লিখেছেন, সামনেই কৃষ্ণসার হরিণ হত‍্যা মামলার শুনানি। তাই এখন এসব পরিকল্পনা করেই করছেন সলমন।

তবে প্রতিবারের মতো এবারেও কোনো ট্রোল সমালোচনাকেই পাত্তা দেননি ভাইজান। নিজের কর্তব‍্য সেরেই তিনি মুখে কুলুপ এঁটেছেন। এমনকি সুশান্ত মামলা নিয়ে কেন তিনি এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি সেই বিষয়েও চুপ থাকতেই দেখা গিয়েছে অভিনেতাকে।

প্রসঙ্গত, সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয় সলমনের মা, ভাই ও বোন অর্পিতার ছবি। বিমানবন্দরে দেখা মেলে তাঁদের। শোনা যায় পরিবারের বেশ কয়েকজন সদস‍্যকে নিয়ে মুম্বই ছেড়ে অন‍্যত্র থাকতে চলে গিয়েছেন সলমন খান।

সলমনের বোন অর্পিতা খান শর্মার বেশ কিছু ছবি, ভিডিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে নিজের সন্তানদের সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যাচ্ছে অর্পিতাকে। এছাড়া সলমনের ভাই সোহেল খান ও মা সলমা খানকেও দেখা যায় বিমানবন্দরে।

রিয়া চক্রবর্তীর সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল সলমনের পরিবারের। এমন অবস্থায় রিয়ার ২৫ জন তারকার নাম বলে দেওয়ায় নেটিজেনরা প্রশ্ন তুলছেন, কোথায় চলেছেন সলমন? সেই সঙ্গে অর্পিতার সঙ্গে রিয়ার পুরনো ছবিও ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

রিয়ার সঙ্গে সলমনের পরিবারের এই যোগের কথা প্রকাশ‍্যে আসতেই নানা রকম মন্তব‍্য করছে নেটজনতা। আবার কয়েকজন প্রশ্ন তুলছেন, এমন কি হল যে সলমনের পরিবারের সদস‍্যদের মুম্বই ছাড়তে হচ্ছে। করোনা পরিস্থিতিতে এটা একেবারেই সুরক্ষিত নয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর