সাহস হারিয়ে ফেলেছেন বলিউডের ভাইজান, শুটিংয়ে বেরোতেই ভয়ে কাবু সলমন!

বাংলাহান্ট ডেস্ক: শুটিংয়ে (shooting) বেরোতে ভয় পাচ্ছেন সলমন খান (salman khan)। নিজেই স্বীকার করেছেন এ কথা। বিগ বসের (bigg boss) ১৪ তম সিজন শুরু হতে আর বেশিদিন বাকি নেই। কিন্তু তার জন‍্য বা অন‍্য কোনো ছবির জন‍্যই শুটিংয়ে বেরোতে ভরসা পাচ্ছেন না অভিনেতা।

কিন্তু বলিউডের এমন দাবাং অভিনেতার হঠাৎ এত ভয়ের কারণ কি? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সলমন জানান, এর কারণ বর্তমান করোনা পরিস্থিতি। তাঁর বাড়িতে রয়েছে ছোট্ট ভাগ্নী আয়াত, বয়স্ক বাবা মা সেলিম খান, সলমা খান ও হেলেন। তাঁদের সুরক্ষার কথা চিন্তা করেই বাইরে বেরোতে ভয় পাচ্ছেন সলমন।

salman khan 1578972836
লকডাউনের আগে পানভেলের ফার্ম হাউসে আদরের ভাগ্নে আহিলের জন্মদিন পালন করতে গিয়েছিলেন সলমন ও তাঁর পরিবার। লকডাউন শুরু হয়ে যাওয়াতে সেখানেই আটকে পড়েন তিনি। অভিনেতার বক্তব‍্য, তাঁর বান্দ্রার বাড়িতে একতলায় থাকেন সেলিম ও সলমা। দোতলায় থাকেন তিনি নিজে। শুটিংয়ে বেরিয়ে তাঁর সংক্রমণ হলে যদি বয়স্ক বাবা মাও সংক্রমিত হন সেই ভয়েই আর বান্দ্রার বাড়িতে ফেরেননি তিনি।

৩ রা অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বসের নয়া সিজন। তার জন‍্য শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ‍্যেই। শুটিংয়ে যথেষ্ট নিরাপত্তা মেনে, পিপিই কিট পরে কাজ করলেও বাবা মা, ছোট ভাগ্নীর সুরক্ষার কথা ভেবেই নাকি ভয় পাচ্ছেন সলমন।

জানা গিয়েছে, এবারে গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে হবে শুটিং। নিজের বাড়ি থেকেই শুটিংয়ে আসছেন সলমন। সম্প্রতি ভাইরাল হয়েছে শোয়ের প্রতিযোগীদের নামের একটি তালিকা।

এই তালিকা থেকে জানা যাচ্ছে, এবারের সিজনে থাকবে বেশ বড়সড় চমক। অভিনেত্রী জ‍্যাসমিন ভাসিন, নয়না সিং, টিনা দত্ত, এজাজ খান সহ বেশ কিছু পরিচিত মুখ চোখে পড়বে এই সিজনে। তবে এই তালিকা আদৌ আসল কিনা তা জানা যায়নি। বিগ বসের নির্মাতাদের তরফে এখনো কোনো নাম প্রকাশ‍্যে আসেনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর