খাবার ডেলিভারির আড়ালে হত ড্রাগস সরবরাহ, বলিউড মাদক কান্ডে নাম জড়াল…

সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর মাদক যোগ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে NCB. ইতিমধ্যেই ডেকে পাঠানো হয়েছে দীপিকা পাড়ুকোন (deepika Padukone) সহ মোট ৩ অভিনেত্রীকে। পুলিশের হেফাজতে রয়েছেন সুশান্তের শেষ বান্ধবী রিয়াও।

images 56 7

 

কিন্তু কিভাবে বলিউডের তারকাদের কাছে পৌঁছাত মাদক? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই বেরিয়ে পড়ল চাঞ্চল্যকর তথ্য। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জানতে পেরেছে মুম্বাইয়ে বেশ বড় একটি মাদক চক্র রয়েছে। খাবার সরবরাহের আড়ালে কোটি কোটি টাকার ব্যাবসা চলে মাদকের।

ফুড ডেলিভারির আড়ালে মাদক সরবরাহের এই ব্যাবসা চলত বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই নাম জড়িয়েছে এক জনপ্রিয় ফুড ডেলিভারি চেইনের। পাঁচ লাখ টাকার ড্রাগস সহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের নাম ওসমান আলি ও আবু সুফিয়ান।

জানা যাচ্ছে, অভিযুক্তরা বলিউড তারকাদের কাছে মাদক সরবরাহ করতেন। তাদের জেরা করে বেশ কিছু বড় নাম জানতে পেরেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। প্রসঙ্গত, গত ২ দিন ধরে চলা অভিযানে এখন পর্যন্ত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

সুশান্ত কান্ডে মাদক যোগ মিলতেই নড়ে চড়ে বসেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ইতিমধ্যেই জোর ধরপাকড় শুরু হয়েছে শহরজুড়ে। যা দেখে বোঝাই যাচ্ছে মুম্বাইকে মাদক মুক্ত করতে চাইছে পুলিশ।

 

 

 

 

সম্পর্কিত খবর