NCBর নজরে এবার A, S, R! দীপিকার তিন সহ অভিনেতার কপালে ঝুলছে খাঁড়া

বাংলাহান্ট ডেস্ক: গত সপ্তাহেই পরপর দুদিন জেরা করা হয়েছে রকুল প্রীত সিং, দীপিকা পাডুকোন (deepika padukone), শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে। মাদক (drug) মামলায় এদের সবারই নাম থাকায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) লাগাতার জেরার মুখে পড়তে হয় চার অভিনেত্রীকে।

কিন্তু মাদক মামলায় পরপর সব অভিনেত্রীদেরই কেন সমন পাঠানো হচ্ছে তাই নিয়ে প্রশ্নও তোলে নেটিজেনদের একাংশ। তাই এবারে অভিনেতাদের দিকে নজর দিয়েছে NCB। জানা গিয়েছে, এবার A, S ও R আদ‍্যক্ষরের তিন অভিনেতা রয়েছেন নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর শ‍্যেণ দৃষ্টিতে। তবে এই অভিনেতা কারা তা এখনো জানা যায়নি।

feel proud we aren t scared deepika padukone on nationwide protests 2020 01 07
অপরদিকে শনিবার NCBর দফতরে হাজিরা দেন দীপিকা। NCBর লাগাতার জেরায় একাধিক বার দীপিকার প‍্যানিক অ্যাটাক হয় বলে জানা গিয়েছে। এমনকি তিনি কেঁদেও ফেলেন। তিনি স্বীকার করেন মাদক সংক্রান্ত চ‍্যাটের কথা। এমনকি মাল ও হ‍্যাশ কেন ব‍্যবহার করেছিলেন তাও জানান তিনি।

এই বিষয়ে চাঞ্চল‍্যকর তথ‍্য দেন দীপিকা। NCB জেরায় তিনি জানান, মাল ও হ‍্যাশ কোনো মাদক অর্থে ব‍্যবহার করেননি তিনি। ‘মাল’ মানে সরু সিগারেট ও ‘হ‍্যাশ’ মানে মোটা সিগারেট বোঝাতে চেয়েছিলেন দীপিকা। তাঁর ম‍্যানেজার করিশ্মাও এই একই কথা জানিয়েছেন NCB কে।

রকুলও জেরায় জানিয়েছেন ‘ডুব’ বলতে তিনি সিগারেটই বুঝিয়েছিলেন চ‍্যাটে। রিয়া চক্রবর্তীর সঙ্গেও তাঁর দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই বলেও দাবি করেন রকুল প্রীত সিং।
সারা, শ্রদ্ধা ও রকুলের মতো দীপিকার মোবাইল ফোনও পরীক্ষা নিরীক্ষার জন‍্য বাজেয়াপ্ত করেছে NCB।

বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকার ক্রেডিট কার্ডও। তার মাধ‍্যমে কোনো মাদক সরবরাহকারীর সঙ্গে লেনদেন চালিয়েছেন কিনা তিনি তা খতিয়ে দেখবে NCB। দীপিকাকে নির্দেশ দেওয়া হয়েছে কোনো তথ‍্যপ্রমাণ নষ্ট না করতে। নাহলে তাঁর ভোগান্তি আরো বাড়বে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর