২০২২-এর নির্বাচনে আমাদের হয়ে লড়বে নবজ্যোত সিং সিধু, দাবি বিজেপি নেতার

বাংলাহান্ট ডেস্কঃ রবিবার পাঞ্জাবের মোগা থেকে র প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর (Rahul gandhi) খেতি বাঁচাও র‌্যালিতে অংশগ্রহণ করেছিলেন নবজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu)। কিন্তু রবিবার থাকলেও, সোমবার তাকে এই র‍্যালিতে আর অংশ নিতে দেখা যায় না। জানা গিয়েছে, সিধুর বক্তব্য নিয়ে পাঞ্জাব কংগ্রেস ইনচার্জ হরিশ রাওয়াত কিছুটা বিরক্ত থাকায় তাকে পরদিনের সমাবেশে আমন্ত্রণ জনানো হয়নি। তাঁর এই অনুপস্থিতিকে ঘিরে উঠছে নানান প্রশ্ন।

বিজেপি নেতার ধারণা
পাঞ্জাব বিজেপি নেতা এবং প্রাক্তন মন্ত্রিপরিষদ মন্ত্রী মাস্টার মোহন লালের মতে, নবজ্যোত সিং সিধু তাঁর স্বদেশ প্রত্যাবর্তনের পথ পরিষ্কার করছেন। আগামী ২০২২ সালের নির্বাচনে তাকে বিজেপির হয়ে লড়তে দেখা যাবে। সেই মতই কথা হয়েছে বলেও দাবি জানায় তিনি।

Navjot Singh Sidhu 770x433 2

পূরণ হয়েছে সিধুর শর্ত
মাস্টার মোহন লালের কথায়, ‘সিধু দম্পতি সর্বদা বিজেপিকে আকালি দল থেকে বিচ্ছিন্ন হওয়ার পরামর্শ দিতেন এবং সর্বপরি ২০১৪ সালে তার অমৃতসর লোকসভা আসন হাতছাড়া হওয়ায় রাজনীতি থেকে কিছুটা দূরে চলে গিয়েছিলেন। কিন্তু এখন তাঁর সমস্য শর্ত পূরণ হওয়ায় আবার বিজেপির পাল্লা ভারী করার পরিকল্পনা করছে সিধু। ফিরে আসবে বিজেপিতে’।

bjp 23 1

সিধুর ‘মাদার পার্টি’ বিজেপি
এখানেই থামেননি মাস্টার মোহন লাল। তিনি আরও বলেন, ‘নবজ্যোত সিং সিধুর ‘মাদার পার্টি’ হল বিজেপি। বিজেপি দলের হাত ধরেই, প্রথমে এবং সম্মানের সঙ্গে সিধু রাজনীতির জীবনে প্রবেশ করে। কংগ্রেসের সঙ্গে তাঁর কোন মিল নেই, তাই সেখানে সে মানিয়ে নিতে পারেনি। সিধুর জন্য বিজেপির দরজা সবসময় খোলা আছে’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর