‘আল্লাহর হুকুম মতোই জীবনযাপন করব’, বলিউড ছাড়ার ঘোষনা সানা খানের!

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসের (bigg boss) একসময়কার প্রাক্তন প্রতিযোগী সানা খান (sana khan) জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন। বিগ বসের পাশাপাশি বেশ কয়কটি বলিউড (bollywood) ছবিতেও কাজ করেছেন তিনি। কিন্তু সম্প্রতি এক বিষ্ফোরক ঘোষনা করেছেন সানা। ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে ধার্মিক পথে চলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিজেই সোশ‍্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ‍্যমে এই খবর জানিয়েছেন সানা খান। সেই সঙ্গে এও বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আর কোনো কাজের জন‍্য যেন তাঁকে ডাকা না হয়। সানার এই পোস্টটি এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

   

Sana Khan 1

কিন্তু হঠাৎ করে এমন চাঞ্চল‍্যকর সিদ্ধান্তের কারণ কি? সানার কথায়, “এই জীবন আসলে মৃত‍্যুর পরে্য জীবনকে আরো সুন্দর করে তোলার জন‍্যই সৃষ্ট। আর সেটা তখনি সম্ভব যখন মানুষ নিজের জন্মদাতার হুকুম অনুসারে জীবন যাপন করে ও শুধুমাত্র ধন সম্পত্তির কথা চিন্তা না করে। বরং অন‍্যায়ের জীবন ত‍্যাগ করে মনুষ‍্যত্বের সাধনা করে। তাই আমি আজ ঘোষনা করছি নিজের শোবিজের জীবন ছেড়ে মনুষ‍্যত্বের সাধনা ও নিজের জন্মদাতার হুকুম পালন করব।”

সানা আরো লেখেন, “আমি সকল ভাই ও বোনেদের অনুরোধ করছি আমার জন‍্য দোয়া করতে যাতে আল্লাহ আমার প্রার্থনা শোনেন। এভাবেই যেন তাঁর হুকুম অনুসারে জীবন যাপন করতে পারি ও মৃত‍্যুর পরের জীবন সুন্দর করে তুলতে পারি। সব ভাই বোনেদের অনুরোধ, এরপর থেকে শোবিজের কোনো কাজের জন‍্য আমাকে ডাকবেন না। অসংখ‍্য ধন‍্যবাদ।”

https://twitter.com/sanaak21/status/1314253499106959360?s=19

 

প্রসঙ্গত, এর আগে প্রাক্তন মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন সানা। এই প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, তাঁর বয়ফ্রেন্ড লুকিয়ে অন্য একজনের সঙ্গে প্রেম করছিলেন। তাঁর ফোন হাতে নিতেই তিনি কেড়ে নিয়ে মেসেজ ডিলিট করতে থাকেন। এরপরেই সন্দেহ হয় সানার।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর