স্কুল জীবনের ছবি শেয়ার করলেন রতন টাটা, বলিউড হিরোদের চেয়েও ‘হ্যান্ডসাম’ বলল নেটপাড়া

রতন টাটা(Ratan Tata), ভারতের বিজনেস টাইকুন (Business tycoon of india)। জামশেদজি টাটার পুত্র রতন টাটা দেশের সব চেয়ে ধনী ব্যাবসায়ীদের একজন হওয়া সত্ত্বেও ব্যাক্তিগত জীবনে ভীষনই লাজুক স্বভাবের বলেই জানা যায়। মাঝে মাঝেই তিনি নিজের ছোটবেলার নানা ঘটনা ও ছবি শেয়ার করেন। যা ভাইরাল হতে সময় লাগে না। ফের নিজের স্কুল জীবনের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি।

images 2020 10 09T132948.723

এর আগেও রতন টাটার একাধিক ছবি ভাইরাল হয়েছে। তার যুবক বয়সের ছবি দেখে অনেক নেটিজেনই মন্তব্য করেছেন তিনি এতখানি হ্যান্ডসাম ছিলেন যে বলিপাড়ার যে কোনো সুপারস্টারকে টেক্কা দিতে পারতেন। সম্প্রতি রতন টাটা ৬৫ বছর আগের স্কুল জীবনের ছবি শেয়ার করেন, তাতেও নেটিজেনদের মন্তব্য একই। ছবির ক্যাপশনে তিনি লেখেন, দুই বন্ধু লো আর রুডির কথা মনে পড়ছিল তার। তাই স্কুল জীবনের একটি ছবি শেয়ার করলেন।

https://www.instagram.com/p/CGFXUbmnmM-/?utm_source=ig_web_copy_link

অকৃতদার মানুষটি ব্যক্তিগত জীবনে যে কত মাটির কাছাকাছি তা তার সামাজিক মাধ্যম থেকেই জানা যায়। সম্প্রতি রতন টাটা নিজের  মাটিতে বসা হাসিমুখের  একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, তিনি এখনই দেখলেন, তার পেজে বহু মানুষ তাকে পছন্দ করেছেন৷ যখন তিনি ইনস্টাগ্রামে জয়েন করেছিলাম, তখন এই দারুণ অনলাইন পরিবার এত বড় হবে আশা করেন  নি৷ ইন্সটাগ্রাম কমিউনিটির অংশ হতে পেরে ও শেখার সুযোগ পেয়ে অসংখ্য ধন্যবাদ৷

এই পোস্টের পরেই এক জনৈকা মহিলা রতন টাটাকে ইনস্টাগ্রামে আদর করে ছটু বলে বসলেন নিছক মজা করেই ‘ছটু’ বলে বসেন। তিনি লেখেন, ‘অভিনন্দন ছটু ‘। তাঁর এই মন্তব্যকে গ্রহন করতে পারেনি নেটিজেনরা। শুরু হয়ে যায় ট্রোলিং। কিন্তু রতন টাটা এই ব্যাপারটিকে নেন সহজ ভাবেই। তিনি নেটিজেনদের উদ্দেশ্যে লেখেন,’আমাদের প্রত্যেকের মনের মধ্যেই একটি শিশু রয়েছে৷ তাই ওই যুবতীকে শ্রদ্ধার সঙ্গে ট্রিট করুন৷’ বলা বাহুল্য, এই নম্রতা ও ভদ্রতাই রতন টাটার আসল সম্পদ।

 

 

সম্পর্কিত খবর