২৯ বলে ৫৮ রানের মারকাটারী ইনিংস খেলে সমালোচকদের যোগ্য জবাব দিলেন দীনেশ কার্তিক

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএলের (IPL) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছে দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভার শেষে ছয় উইকেট হারিয়ে 164 রান তুলেছে কলকাতা নাইট রাইডার্স।

এইদিন ব্যাটিং করতে নেমে শুরুতেই ওপেনার রাহুল ত্রিপাঠীকে হারিয়ে চাপে পড়ে যায় কলকাতা নাইট রাইডার্স। তার কয়েক বল পরেই রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান কেকেআরের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান নীতিশ রানা। এরপর একেবারে ব্যাকফুটে চলে যায় কেকেআর। সেখান থেকে দলের হাল ধরেন শুভমান গিল এবং ইয়ন মর্গ্যান। ব্যক্তিগত 24 রান করে প্যাভিলিয়নে ফিরে যান ইয়ন মর্গ্যান। সেই সময় ক্রিজে আসেন অধিনায়ক দীনেশ কার্তিক। ক্রিজে এসেই একের পর এক দুরন্ত শট খেলে কেকেআরের স্কোরবোর্ড দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যায় কার্তিক।

images 79 4

শুভমান গিলকে সাথে নিয়ে ঝোড়ো ইনিংস খেলেন দীনেশ কার্তিক। মাত্র 29 বলে 58 রানের মারকাটারী ইনিংস খেলেন দীনেশ কার্তিক। অধিনায়ককে যোগ্য সঙ্গ দেন শুভমান গিল। ব্যাট হাতে করলেন 47 বলে 57 রান। এইদিন ব্যাট হাতে ফের ব্যর্থ হলেন আন্দ্রে রাসেল। নির্ধারিত কুড়ি ওভার শেষে কলকাতা নাইট রাইডার্স 164 রান তুলেছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর