বড়ো খবরঃ বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজোয় এবার থাকছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, যোগ দেবেন ষষ্ঠীতেই

বাংলাহান্ট ডেস্কঃ বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পুজোতে (Durga puja) এবার যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (Narendra modi)। ষষ্ঠীতে মায়ের বোধন। এই ষষ্ঠীতেই পুজোর আনন্দে সামিল হতে চলেছেন প্রধানমন্ত্রী মোদী। প্রধানমন্ত্রী পুজোর অনুষ্ঠানে অংশ গ্রহণ করলেও, থাকবেন মেগা ভার্চুয়াল সমাবেশের মাধ্যমে।

রাজ্য বিজেপির দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয় দেশবাসীর উদ্দ্যেশ্যে প্রধানমন্ত্রীর পুজোয় অংশগ্রহণের কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, করোনা আবহের মধ্যেও সামাজিক দূরত্ব বজায় রেখেই চলবে এই মেগা ভার্চুয়াল সমাবেশ। এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাবেশ শুরু করা হবে। তারপর থাকবে প্রধানমন্ত্রীর সমাবেশ।

PMModi

প্রধানমন্ত্রী আগামী ২২ শে অক্টোবর ষষ্ঠীর দিন বিকেলে এই সমাবেশের ডাক দিয়েছেন। বিভিন্ন প্যান্ডেলে প্যান্ডেলে রাজ্যের সংস্কৃতি তুলে ধরা হবে। সমাবেশের শুরুতেই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে একাধারে পুজোর অনুষ্ঠান এবং অন্যদিকে চলবে প্রধানমন্ত্রীর সমাবেশ। প্রায় ১ ঘন্টার বেশি সময় ধরে ওদিন অনুষ্ঠানে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনা আবহে যখন সমস্ত অনুষ্ঠানই নাম মাত্র আয়োজনে সারা হয়েছিল, সেখানে দূর্গা পুজোতে সম্মতি জানিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। করোনা আতঙ্কের মধ্যেও মানুষজনের মধ্যে জেগে উঠেছিল এক আশার আলো। সামাজিক দূরত্ব মেনেই শুরু হয়েছিল উৎসবের প্রস্তুতি।

durga Copy

আর মাত্র কদিন বাকি। তারপরই ছেলে মেয়েদের সঙ্গে মা আসবেন বাপের বাড়িতে। আনন্দে মেতে উঠবে উৎসব প্রিয় বাঙালী। চারিদিকে ঢাকের আওয়াজ, আলোর রোশনাইয়ে ভরে উঠবে। সামাজিক দূরত্ব মেনে এবং সর্বপরি মাস্ক, স্যানেটাইজার ব্যবহার করেই সকলে এই মহা আনন্দ যজ্ঞে সামিল হতে প্যান্ডেলে প্যান্ডেলে বেরিয়ে পড়বেন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর