কলকাতায় ‘ঝুমা বৌদি’! ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে পোজ মোনালিসার, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (monalisa) ওরফে অন্তরা বিশ্বাস। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি (photo) ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।

Monalisa Actress

ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

https://www.instagram.com/p/CGG8FyflAkO/?igshid=16wfktewy5cha

সোশ‍্যাল মিডিয়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ভিডিও, ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি কয়েকটি পুরনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন মোনালিসা।

https://www.instagram.com/p/CGEmQUYlsWD/?igshid=1o9wwdzcf0a6b

কলকাতায় ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে এই বঙ্গ ললনাকে। করোনার কারনে এখন মুম্বইতেই শ্বশুরবাড়িতে আটকে রয়েছেন মোনালিসা। দীর্ঘদিন আসা হয়নি কলকাতায়। তাঁর পুরনো স্মৃতির পথ বেয়েই তিনি পৌঁছে গিয়েছেন প্রিয় শহরে।

https://www.instagram.com/p/CGPEOYrFshF/?igshid=mcgfq7stl9bg

কিছুদিন আগেই সেই পুরনো লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। হলুদ ফ্লোরাল প্রিন্টের শাড়ি, গোলাপি টিপে একের পর এক বেশ কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। শাড়িতে এক্কেবারে বাঙালি মেয়ের মতো সেজেছিলেন মোনালিসা। ছবিগুলি বেশ ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CGJulMhlNlV/?igshid=1r3wuivy26bpt

লকডাউনে বাড়িতেই দিব‍্যি সুন্দর ফটোশুট করতে দেখা গিয়েছে এই বঙ্গকন‍্যাকে। কখনো হটপ‍্যান্ট পরে বোল্ড অবতারে আবার পরক্ষণেই শাড়িতে মোহময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। মোনালিসা ছবি শেয়ার করা মানে সেই ছবি ভাইরাল হবেই তা সকলেই জানেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর