সুপারহিট হিন্দি গানে জোর টক্কর নোরা-শ্রদ্ধার, দুরন্ত নাচের প্রতিযোগিতার ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

অপরদিকে যত দিন যাচ্ছে, বলিউডে (bollywood) ততই বেড়ে চলেছে শ্রদ্ধা কাপুরের (shraddha kapoor) জনপ্রিয়তা। আদিত‍্য রয় কাপুরের বিপরীতে আশিকি টু ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন শ্রদ্ধা। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি ভরেছেন নিজের ঝুলিতে। সঙ্গে সঙ্গে বেড়েছে অনুরাগীর সংখ‍্যাও। নাচে পারদর্শীতাতে তিনিও কম যান না।

Shraddha Kapoor 1 e1491907779110
এমন অবস্থায় নোরা ও শ্রদ্ধার মধ‍্যে প্রতিযোগিতা যে হবে তা বলাই বাহুল‍্য। একবার দুজনকে নাচের প্রতিযোগিতা করতেও দেখা গিয়েছিল। ভিডিওটি পুরনো হলেও ফের একবার ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

nora fatehi 1 1024x1011 1
ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে দুই অভিনেত্রীই নেহাত মজার ছলে করছেন এই নাচের প্রতিযোগিতা। সুপারহিট হিন্দি গানে নিজের নাচের প্রতিভা দেখাচ্ছেন নোরা ও শ্রদ্ধা। ভিডিওতে সাদা হট প‍্যান্ট ও লাল ক্রপ টপে দেখা গিয়েছে নোরা হতেহিকে। শ্রদ্ধার পরনে রয়েছে সাদা ও গোলাপি সালোয়ার কামিজ।

https://www.instagram.com/p/CGCP7IiA5mY/?igshid=1nq3gxetvkel6

 

ভিডিওটিতে এখনো পর্যন্ত ১ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি। প্রসঙ্গত, শেষবার নোরা ফতেহি ও শ্রদ্ধা কাপুরকে একসঙ্গে স্ট্রিট ডান্সার থ্রিডি ছবিতে দেখা গিয়েছিল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর