বিয়েটা কবে করছেন? প্রেমিক রোহমানের সঙ্গে খুল্লমখুল্লা উত্তর সুস্মিতা সেনের!

বাংলাহান্ট ডেস্ক: সুস্মিতা সেন (susmita sen) বলিউডে এখন ছবি না করলেও জনপ্রিয়তায় একেবারেই ভাঁটা পড়েনি এই বঙ্গ কন‍্যার। বরং যত দিন যাচ্ছে উত্তরোত্তর তা বৃদ্ধি পাচ্ছে। বছর ৪৪এর সুস্মিতা যেন ‘ওল্ড ওয়াইন’। বয়স যত বাড়ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে তাঁর গ্ল‍্যামার।

অনেকদিন ধরেই প্রেমিক রোহমান শলের (rohman shawl) সঙ্গে লিভ ইন করছেন সুস্মিতা। অভিনেত্রী ও তাঁর দুই পালিতা কন‍্যা রেনে ও আলিশার সঙ্গে দিব‍্যি মানিয়ে নিয়েছেন রোহমান। প্রায়ই নিজের থেকে ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। নিজেদের প্রেমটা নিয়ে লুকোছাপা না করে সবার সামনেই নিয়ে এসেছেন তাঁরা।

178b7a3d a1e6 4988 afaa a9a81e27f63c

সুস্মিতা ও রোহমানের বিয়ে নিয়ে জল্পনা কল্পনার অন্ত নেই অনুরাগীদের। এবার খুল্লমখুল্লা নিজের বিয়ে নিয়ে কথা বললেন অভিনেত্রী। সম্প্রতি রোহমানের সঙ্গে ইনস্টা লাইভে এসেছিলেন সুস্মিতা। প্রায় ৭ মিনিটের লাইভ সেশনে অনুরাগীদের যাবতীয় প্রশ্নের জবাব দেন তিনি।

সেখানেই এক অনুরাগী প্রশ্ন করে বসেন, কবে বিয়ে করছেন সুস্মিতা ও রোহমান? উত্তর দিতে গিয়ে অভিনেত্রী আগে প্রেমিককে জিজ্ঞাসা করেন, “আমি কবে বিয়ে করছি?” রোহমান উত্তর দেন, “তিনি জিজ্ঞাসা করে এসে বলবেন”। এই উত্তর শুনে সুস্মিতা হাসতে হাসতে বলেন, “আমরা আমাদের প্রতিবেশীদের থেকে জিজ্ঞাসা করে এসে জানাচ্ছি।”

অভিনেত্রীর এই মজার জবাব বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের বক্তব‍্য, বেশ বুদ্ধি করে রেগে না গিয়ে উত্তর দিয়েছেন সুস্মিতা। এই লাইভ সেশনের ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/tv/CGVzkKvh_RQ/?igshid=nixscpzgsrav

এর আগে সুস্মিতা জানিয়েছিলেন, রোহমানের সঙ্গে নাকি তাঁর সাক্ষাৎ হওয়াটা খুবই অদ্ভূত ঘটনা। রোহমান তাঁকে সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজ পাঠিয়েছিলেন। সাধারনত অভিনেত্রী ম্যাসেজ দেখেন না কিন্তু ভাগ্যক্রমে সেদিন দেখেছিলেন। সেখান থেকেই আলাপ ও তা তারপর ধীরে ধীরে গড়ায় প্রেমে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর