পারিবারিক অশান্তি তুঙ্গে, সুবানকে বিয়ে করে ফেঁসে গিয়েছেন, বিষ্ফোরক ‘শ‍্যামা’ তিয়াসা!

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি তিন বছরের দাম্পত‍্য জীবন পূর্ণ করেছেন কৃষ্ণকলির (krishnakali) খ‍্যাতনামা অভিনেত্রী তিয়াশা রায় (tiyasha roy) ও তাঁর স্বামী সুবান রায় (suban roy)। তিয়াসা ওরফে শ‍্যামার জনপ্রিয়তা নিয়ে তো কিছু বলার নেই। স্বামীও কিন্তু কম যান না। তিনিও রয়েছেন অভিনয় ইন্ডাস্ট্রিতেই। তবে তিনি নায়ক নন, খলনায়ক। কিন্তু বাস্তব জীবনে কেমন মানুষ তিনি?

খোদ তিয়াশাই এই প্রশ্নের জবাব দিয়েছেন। স্বামী মানুষটি দেখতে বর বর, আসলে কিন্তু আস্ত বর্বর। সুবানকে বিয়ে করে ফেঁসে গিয়েছেন তিনি। এমনই বিষ্ফোরক মন্তব‍্য শ‍্যামার। তবে পুরোটাই মজার ছলেই বলেছেন তিনি। স্বামীকে পাশে বসিয়েই বলেছেন।

   

IMG 20201016 164624

আসলে সম্প্রতি তিয়াশার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে দেখা যাচ্ছে গানের কথার সঙ্গে মিলিয়ে ভিডিও বানাতে। ‘দেখতে বর বর কিন্তু আস্ত বর্বর’ এই বাংলা গানের সঙ্গে ভিডিও বানিয়েছেন তিনি। সুবানও রয়েছেন পাশে। তবে তিনি ব‍্যস্ত মোবাইলে গেম খেলতে। বৌয়ের ভিডিওর দিকে তাঁর নজর নেই।

এই ভিডিওটিই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। তিয়াশার মুখের অভিব‍্যক্তি বেশ পছন্দ করছে নেটিজেনরা। দুজনের মধ‍্যে মিষ্টি খুনসুটিও বেশ উপভোগ‍্য। তিয়াশার এক ফ‍্যান পেজের তরফে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

https://www.instagram.com/p/CGG3nb1BHpG/?igshid=zfh6teug2nkt

 

তবে নেটিজেনের একাংশ বলছে অন‍্য কথা। পারিবারিক অশান্তি যাতে সর্বসমক্ষে না আসে তার জন‍্যই এত কিছু করছেন তিয়াশা। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, কিছুদিন আগেই নাকি দুজনের মধ‍্যে বিবাদ চরমে ওঠে। গোবরডাঙা থানায় সুবানের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিয়াশা।

অভিনেত্রীর অভিযোগ, তাঁর এই খ‍্যাতি মেনে নিতে পারছেন না সুবান। ইগোর সমস‍্যায় ভুগছেন তিনি। অন‍্যদিকে সুবানের অভিযোগ, মেয়ে এখন জনপ্রিয় তাই তিয়াশার মা নাকি তাঁকে বাপেরবাড়িতে নিয়ে রাখতে চান। অবশ‍্য তিয়াশার অভিযোগের পর সুবানই থানায় গিয়ে সমস্ত কিছু মিটমাট করে তাঁকে বাড়িতে নিয়ে আসেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর