জোর করে মরিয়ম শরীফের স্বামীকে তুলে নিয়ে গেল পাক পুলিশ, সরকার বিরোধী বিক্ষোভ তুঙ্গে

Bangla Hunt Desk: পাকিস্তানে (Pakistan) সরকার বিরোধী আন্দোলন তীব্রতর হয়ে উঠেছে। বিপক্ষের নেতাদের সঙ্গেও সরকারের বিরোধ তুঙ্গে। এই সময় প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের কন্যা মরিয়ম শরীফ (maryam nawaz sharif) স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন।

প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের কন্যা মরিয়ম শরীফ ভিডিও শেয়ার করার পাশাপাশি লিখেছেন, করাচির একটি হোটেলে তিনি আর স্বামী ক্যাপ্টেন সাফদার যখন ছিলেন, তখন কিভাবে পাকিস্তান পুলিশ হোটেলের দরজা ভেঙ্গে তাঁর স্বামীকে গ্রেপ্তার করে নিয়ে গেছে। ভিডিওতে তিনি হোটেলের দরজার ভেঙ্গে যাওয়া অংশও ভালো করে তুলে ধরেছেন।

গত ১৯ শে অক্টোবর শনিবার, করাচির একটি সমাবেশে মরিয়ম জনসমক্ষে শপথ নিয়ে বলেছেন, শুধুমাত্র সে তাঁর পিতা নওয়াজ শরীফের ক্ষমতা ফিরিয়ে আনবেন তাই নয়, পাশাপাশি তিনি ইমরান সরকারের মুখোশ খুলে দেবেন বলেও জানিয়েছেন।

মরিয়ম শরীফ এবং তাঁর স্বামী লাগাতার ইমরান সরকারের বিরুদ্ধে পাকিস্তানবাসীকে জাগিয়ে তুলছে। বিভিন্ন জনসভার মাধ্যমে তারা ইমরান সরকারের মুখোশ খুলে দেওয়ার চেষ্টা করছে। মরিয়ম শরীফের সঙ্গে হোটেলে পাকিস্তান পুলিশের আচরণের নিন্দা করেছেন আন্তর্জাতিক লেখক তারিক ফাতাহ। তিনি মরিয়ম শরীফকে ‘ডায়নামিক বিপক্ষ নেতা’ বলেও সম্বোধন করেছেন।

724

মরিয়ম শরীফ একবার ইসলামাবাদে এক জনসভায় ইমরান খানকে আক্রমণ করে বলেছিলেন, ‘আপনি যে ভয় পেয়েছেন, তা আপনার কাজ এবং কথার মাধ্যমেই প্রকাশ পাচ্ছে। এখন জনগণ আপনার ভয় আপনার মুখে দেখতে চায়। কিছুদিন আগেই আপনার সভায় খালি চেয়ার পড়ে ছিল। আপনি লোকতন্ত্রের কবর খুঁড়ছেন। আপনি নিজের খামতি গুলোকে ঢাকার জন্য আর দয়াকরে পাক সেনাবাহিনীকে ব্যবহার করবেন না’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর