করোনার ভয় দূরে সরিয়ে তৃতীয়া থেকেই পুজো শুরু করে দিলেন তিয়াসা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: তৃতীয়া থেকেই পুজো শুরু হয়ে গেল ‘কৃষ্ণকলি’ (krishnakali) অভিনেত্রী তিয়াসা রায়ের (tiyasha roy)। হাই কোর্ট প্রতিটি পুজো প‍্যান্ডেলকে কনটেনমেন্ট জোন ঘোষনা করলেও তাতে বাঙালির উৎসাহ কমার কোনো লক্ষণই নেই। প‍্যান্ডেল থেকে দশ মিটারের দূরত্ব রেখেই এ বছর পুজো উপভোগ করার জন‍্য তৈরি বাঙালি।

তৈরি তিয়াসাও। শুটিংয়ের ফাঁকে পুজোর সাজও শেষ করে ফেলেছেন তিনি। সেই সাজেই একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এই ছবিতে শ‍্যামার চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছ কৃষ্ণকলির শুটিংয়ের ফাঁকেই এই ফটোশুট করেছেন তিয়াসা।

   

IMG 20201020 155809

অপরদিকে আরো একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে দেখা গিয়েছে লং বব কাট চুলে। শাড়ি ছেড়ে পরেছেন লাল ব্লেজার, কালো টপ। ব‍্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় ইংরেজি গান ‘প্লে ডেট’। এই হট ওয়েস্টার্ন লুকে তিয়াসাকে নেটিজেনদের মনে ধরলেও তাঁর প্লে ডেট যে কে তা নিয়ে ধন্দে রয়েছেন নেটজনতা।

https://www.instagram.com/p/CGgy1qSBxPP/?igshid=10q52dk098r7v

 

সম্প্রতি তিয়াশার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে দেখা যাচ্ছে গানের কথার সঙ্গে মিলিয়ে ভিডিও বানাতে। ‘দেখতে বর বর কিন্তু আস্ত বর্বর’ এই বাংলা গানের সঙ্গে ভিডিও বানিয়েছেন তিনি। সুবানও রয়েছেন পাশে। তবে তিনি ব‍্যস্ত মোবাইলে গেম খেলতে। বৌয়ের ভিডিওর দিকে তাঁর নজর নেই।

https://www.instagram.com/p/CGZ6dApBwC6/?igshid=1419e5m2kr4nd

 

এই ভিডিওটিও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। তিয়াশার মুখের অভিব‍্যক্তি বেশ পছন্দ করছে নেটিজেনরা। দুজনের মধ‍্যে মিষ্টি খুনসুটিও বেশ উপভোগ‍্য। তিয়াশার এক ফ‍্যান পেজের তরফে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও।
তবে নেটিজেনের একাংশ বলছে অন‍্য কথা। পারিবারিক অশান্তি যাতে সর্বসমক্ষে না আসে তার জন‍্যই এত কিছু করছেন তিয়াশা। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, কিছুদিন আগেই নাকি দুজনের মধ‍্যে বিবাদ চরমে ওঠে। গোবরডাঙা থানায় সুবানের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিয়াশা।

অভিনেত্রীর অভিযোগ, তাঁর এই খ‍্যাতি মেনে নিতে পারছেন না সুবান। ইগোর সমস‍্যায় ভুগছেন তিনি। অন‍্যদিকে সুবানের অভিযোগ, মেয়ে এখন জনপ্রিয় তাই তিয়াশার মা নাকি তাঁকে বাপেরবাড়িতে নিয়ে রাখতে চান। অবশ‍্য তিয়াশার অভিযোগের পর সুবানই থানায় গিয়ে সমস্ত কিছু মিটমাট করে তাঁকে বাড়িতে নিয়ে আসেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর