মালাইকাকে বিয়ের ইচ্ছা নেই, কিন্তু চাপ দেওয়া হচ্ছে! বোমা ফাটালেন অর্জুন

বাংলাহান্ট ডেস্ক: মালাইকা অরোরার (malaika arora) সঙ্গে অর্জুন কাপুরের (arjun kapoor) উথালপাথাল প্রেমের কথা বলিউডে আর কারোরই জানতে বাকি নেই। সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হতে না হতেই নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। হাজার ছিছিক্কার সত্ত্বেও একে অপরের হাত ছাড়েননি দুজনে।

কিন্তু এবার অর্জুনের একটি মন্তব‍্যে কার্যত মাথায় বাজ পড়ল অভিনেত্রীর। মালাইকাকে বিয়ে করার ইচ্ছা নেই। কিন্তু বাড়ি থেকে ক্রমাগত চাপ দেওয়া হচ্ছে। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনই বিষ্ফোরক মন্তব‍্য করেন অর্জুন।

Arjun Kapoor and Malaika Arora may get married soon
অর্জুন সাফ জানান, মালাইকাকে বিয়ে করার জন‍্য ক্রমাগত চাপ আসছে বাড়ির লোকজনের থেকে। কিন্তু তাঁর ইচ্ছা নেই। অন্তত এখন তো নেই। নিজের জন‍্য যেটা ভাল তিনি বুঝবেন তেমনটাই করবেঞ বলে জানান অভিনেতা। বাধ‍্য হয়ে পরিবারও হাল ছেড়ে দিয়েছে বলেও মন্তব‍্য করেন তিনি।

কিছুদিন আগেই পাপারাজির ক‍্যামেরায় ধরা পড়েন মালাইকা ও অর্জুন। সবে মাত্র কিছুদিন আগেই করোনা নেগেটিভ হয়েছেন অর্জুন ও মালাইকা। প্রায় একই সঙ্গে দুজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর থেকেই নিজেদের বাড়িতে আলাদা আলাদা কোয়ারেন্টাইনে থাকতে শুরু করেন অর্জুন ও মালাইকা।

এদিন অভিনেত্রীকে তাঁর নিজের বাড়িতে ছাড়তে এসেছিলেন অর্জুন। সেই সময়েই পাপারাজির ক‍্যামেরাবন্দি হন দুজন। তবে গাড়ি থেকে বাইরে না বেরোনোয় অভিনেতাকে স্পষ্ট বোঝা যায়নি।
প্রসঙ্গত, গত বছর অর্জুনের জন্মদিনেই সম্পর্কে শিলমোহর দেন মালাইকা। অভিনেতার সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। এরপরে আর কখনওই নিজেদের ঘনিষ্ঠতার বিষয়টা লুকিয়ে রাখেননি দুজনে।

মাঝে মাঝেই দুজনকে প্রকাশ‍্য রাস্তায়, পার্টিতে বা অ্যাওয়ার্ড শোতে দেখা যায়। অর্জুনের থেকে বয়সে ১১ বছরের বড় মালাইকা। এই নিয়ে বহুবার নানা সমালোচনা হলেও বিষয়টাকে কোনওদিনই পাত্তা দেননি তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর