একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক, শিল্পাকে বিয়ের জন‍্য এই বিষ্ফোরক শর্ত দিয়েছিলেন অক্ষয়!

বাংলাহান্ট ডেস্ক: এক হাতে কার্যত দশদিক সামলাচ্ছেন অক্ষয় কুমার (akshay kumar)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি লক্ষ্মী বম্ব। আপাতত সেই ছবিরই প্রোমোশনে ব‍্যস্ত রয়েছেন তিনি। এছাড়া শুটিং শেষ তাঁর পরবর্তী ছবি বেল বটম এর ও। বিদেশে শুটিং শেষ করে ভারতে ফিরেও এসেছেন তিনি। শুরু করে দিয়েছেন তার পরের ছবি পৃথ্বীরাজ এর শুটিং।

নব্বইয়ের দশক থেকেই তিনি বলিউডে পরিচিতি পান ‘খিলাড়ি কুমার’ হিসাবে। বহু সুপারহিট প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আক্কি। তাদের মধ‍্যে শিল্পা শেট্টির (shilpa shetty) সঙ্গে অক্ষয়ের ঘনিষ্ঠতার কথা সকলেই জানেন।

Akshay Kumar and Shilpa Shetty Kundra 1280x720 1
শুটিং সেটেই অক্ষয়ের সঙ্গে আলাপ শিল্পার। জানা যায়, ম‍্যায় খিলাড়ি তু আনাড়ির সেটে প্রথমবার অক্ষয়কে দেখেন অভিনেত্রী। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অক্ষয় শিল্পা। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্কও। শিল্পাকে ছেড়ে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অভিনেতা।

শিল্পার আগে রবীনা ট‍্যান্ডনের সঙ্গে সম্পর্ক ছিল অক্ষয়ের। সেই সময়ে বলিউডে রবীনা ও অক্ষয় কুমারের প্রেম রীতিমতো চর্চার বিষয়। এই সুপারহিট জুটিকে ঘিরে যেকোনও খবর তখন পেজ থ্রির পাতা সরগরম করে রাখত। কিন্তু হঠাৎ করেই দুজনের মাঝে এন্ট্রি হয় শিল্পার। সেই সময়েই রবীনাকে ছেড়ে শিল্পার প্রেমে মজেন অভিনেতা।

সম্পর্কে জড়ানোর পর ধড়কন ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন অক্ষয় ও শিল্পা। সুপারহিটও হয়েছিল ছবিটি। শুটিং সেটে শিল্পার ঘনিষ্ঠ বান্ধবী টুইঙ্কল খান্নাও আসতেন। অক্ষয়ের মন ফের মজে টুইঙ্কলের উপরে। বিষয়টা জানতে পেরে রীতিমতো ক্ষুব্ধ হয়েছিলেন শিল্পা।

shilpa shetty is all praise for shiamak davar 2019 12 09
জানা যায়, শিল্পার সঙ্গে বিয়েতে রাজি ছিলেন অক্ষয়। কিন্তু তাঁর একটা শর্ত ছিল। যদি বিয়ের পর শিল্পা নিজের অভিনয়ের কেরিয়ার ছেড়ে দেন তাহলে তিনি বিয়ে করবেন। এই শর্ত শোনার পর অভিনেত্রী নিজেই সরে আসেন সম্পর্ক থেকে। অপরদিকে অক্ষয় বিয়ে করেন টুইঙ্কলকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর