নবরাত্রিতে মা কালীর রূপে ফটোশুট, তুমুল ভাইরাল বলিউড অভিনেত্রীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: গোটা দেশ জুড়েই এই সময় নবরাত্রি (navratri) ও দূর্গাপুজোর মতো দু দুটি বড় উৎসব পালিত হচ্ছে। এই নবরাত্রির উৎসব ন দিন ধরে চলে। দেবী দূর্গা নয়টি রূপের পুজো করা হয় এই নদিন ধরে। এই নবরাত্রির মধ‍্যেই ভাইরাল (viral) হয়েছে টেলি অভিনেত্রী ঋষিনা কান্ধারির ফটোশুট (photoshoot)। মা কালী রূপে সেজে ফটোশুট করেছেন তিনি।

হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ ঋষিনা। দঙ্গল টিভির ইয়ে মেরে হামসফর সিরিয়ালে অভিনয় করেন তিনি। এবারে নবরাত্রি একটু ভিন্ন ভাবে পালন করেছেন অভিনেত্রী। মা কালীর রূপ নিয়ে ফটোশুট করেছেন তিনি। এই নতুন ফটোশুট সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

rishina
ঋষিনাকে এমন অবতারে আগে কখনোই দেখেননি তাঁর অনুরাগীরা। নিঃসন্দেহে এই নবরাত্রিতে অনুরাগীদের বড়সড় সারপ্রাইজ দিয়েছেন তিনি। তবে করোনা আবহে মন বেশ খারাপ অভিনেত্রী। প‍্যান্ডেল হপিং করা এবারে খুবই মিস করছেন বলে জানান তিনি। সেই সঙ্গে সকলকে তিনি অনুরোধ জানিয়েছেন এই পরিস্থিতিতে সাদামাটা ভাবে উৎসব পালন করতে।

এবারের নবরাত্রি বেশ অন‍্য রকম ভাবে পালন করছেন ঋষিনা। এই মহামারি থেকে রক্ষা পেতে ও ঈশ্বরের আশীর্বাদ পেতে নিজের মেকআপ রুমকেই মন্দিরে পরিণত করে ফেলেছেন তিনি। প্রসঙ্গত, সিরিয়াল ছাড়াও এক ভিলেন, সাহেব বিবি ও গ‍্যাংস্টার ছবিতেও অভিনয় করেছেন ঋষিনা কান্ধারি।

Rishina kandhari11
তারকা হোক বা সাধারন মানুষ, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতে কে না চায়? অনেক তারকাও নিত‍্য নতুন ছবি, নাচ গানের ভিডিও শেয়ার করেন নেটদুনিয়ায়। বলা বাহুল‍্য সেসব ভাইরাল হতেও বেশি সময় নেয় না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর