মাদক মামলা এখন অতীত, ভয় কাটিয়ে ফের শাহরুখের সঙ্গে বড়পর্দায় ফিরছেন দীপিকা

বাংলাহান্ট ডেস্ক: দু মাস আগেই মাদক (drugs) মামলার জেরে প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের (deepika padukone)। মাদক সেবন মামলায় নাম জড়ায় অভিনেত্রীর। নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর সমন পেয়ে ছবির শুটিং ফেলে রেখেই গোয়া থেকে মুম্বই ছুটে আসেন দীপিকা।

সেপ্টেম্বরের পর অক্টোবরেও সেই রেশ রয়ে গিয়েছিল অভিনেত্রীর মনে। তবে এখন সেসব অতীত। পুরনো ভয় ঝেড়ে ফেলে ফের আগের মেজাজে ফিরে এসেছেন দীপ্পি। জোর কদমে শুরু হয়ে গিয়েছে আগামী ছবির কাজও। এবার ফের একবার শাহরুখ খানের (shahrukh khan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। চেন্নাই এক্সপ্রেসের পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ দীপিকা ম‍্যাজিক।

872260 deepikapadukone shahrukhkhan banter
বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

জানা গিয়েছে, এই ছবির জন‍্য দীপিকা পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন ১৫ কোটি টাকা। পিছিয়ে নেই খলনায়ক চরিত্রে থাকা জন আব্রাহামও। তাঁর দাবি ২০ কোটি। অপরদিকে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর ছবির লাভের ৪৫ শতাংশই নাকি যেতে চলেছে শাহরুখের পকেটে।

প্রসঙ্গত, পুরো অক্টোবর মাস জুড়েই সোশ‍্যাল মিডিয়ায় দেখা মেলেনি দীপিকার। সেপ্টেম্বরের শেষে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছিলেন তিনি গোয়াতে। NCBর সমন পেয়ে তা মাঝপথে ফেলে রেখেই মুম্বই ফিরতে হয় তাঁকে। ফের অক্টোবরে গোয়া গিয়ে শুটিং শেষ করেন তিনি।

সেই পুরো মাসটাই সোশ‍্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন দীপিকা। অবশেষে ৯ নভেম্বর তাঁর ডেবিউ ছবি ওম শান্তি ওম এর ১৩ বছর পূর্তি উপলক্ষে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর