আগুন নিয়ে ভিডিও বানাতে গিয়ে পুড়ে গেল গোপনাঙ্গ, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

Viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার ছবি বা ভিডিও প্রতিদিনই শেয়ার করি নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিও এর দৌলতে রাতারাতি সেলিব্রিটি হয়েও যায় অনেকেই। আর সেই সেলিব্রিটি হওয়ার দৌড়ে নাম লেখানোর জন্য অনেকেই আজব আজব কান্ড করেন। তবে অনেক ক্ষেত্রেই ভিডিও ভাইরাল বানাতে গিয়েই ঘনিয়ে আসে বড় বিপদ। তেমনই এক ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

IMG 20201125 191344

বলা হয় আগুন নিয়ে খেলা কখনোই ভালো না। আগুন নিয়ে কায়দা করলে যখন তখন দুর্ঘটনা ঘটতে পারে। কিন্তু ভাইরাল ভিডিও এর দৌলতে সেসব সতর্কবানী মাথায় ছিল না এই যুবকের। ফলে আগুন নিয়ে ভিডিও বানাতে গিয়ে পুড়ে ছাড়খার হলো যুবকের যৌনাঙ্গ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবককে। খাকি জামা প্যান্ট পরা এক যুবককে দেখা যায় ভিডিওতে। তার সামনে একটি গ্লাসে রয়েছে কোনো দহনশীল তরল। যার ওপর আগুন জ্বলছিল। যুবককে প্রথম দেখা যায় সেই আগুন আঙুলে করে নিয়ে সিগারেট খেতে।

এরপর সে সেই আগুন সহ তরলটি খেয়ে ফেলতে চায় সে। কিন্তু বিধি বাম। গেলাস থেকে তরল সোজা পড়ে তার প্যান্টের ওপর। সাথে সাথেই আগুন ধরে যায় প্যান্টে। পুড়ে ছাড়খাড় হয়ে যায় তার যৌনাঙ্গ।

এই ভিডিওটি পোস্ট করেছে ‘100 reasons to die’ নামের এক টুইটার হ্যান্ডেল থেকে। পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ইতিমধ্যেই ৮৭ হাজারের বেশি নেটাগরিক দেখে ফেলেছে এই ভিডিও। দেখে নিন ভাইরাল ভিডিওটি।

 

সম্পর্কিত খবর